বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

ক্লিনিকের বেডে শুয়ে 
মা হওয়ার ঘোষণা

 

কাপুর খানদানে খুশির আবহাওয়া। কারণ মা হতে চলেছেন পরিবারের নতুন বউমা আলিয়া ভাট। রণবীর কাপুর ও আলিয়ার হাত ধরে আর কয়েক মাসের মধ্যেই বলিউডের ‘ফার্স্ট ফ্যামিলি’ পেতে চলেছে নতুন বংশধর। সোমবার সকালে স্বয়ং আলিয়া ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে অনুরাগীদের সুখবরটি দিয়েছেন। ছবিতে দেখা যাচ্ছে হাসপাতালের বিছানায় শুয়ে হাসছেন পর্দার গাঙ্গুবাঈ। তাঁর চোখ মনিটরের দিকে। একটা হার্ট ইমোজি দিয়ে সেই মনিটর সুকৌশলে আড়াল করা। বেডের পাশে পিছন ফিরে বসে থাকা ব্যক্তিটি যে রণবীর ছাড়া অন্য কেউ নন, তা আইকনিক টুপি থেকে সহজেই বোঝা যায়। আলিয়ার পোস্ট করা দ্বিতীয় ছবিতে এক সিংহ ও সিংহীকে দেখা যাচ্ছে। তারা পরম স্নেহে শাবকের যত্নে ব্যস্ত। অনুমান করা যেতে পারে, দক্ষিণ আফ্রিকায় সাফারিতে গিয়ে হয়তো ‘রালিয়া’ এই ছবিটি তুলেছিলেন। ক্যাপশনে আলিয়া লিখেছেন, ‘খুব শীঘ্র আমাদের সন্তান আসছে।’ অর্থাৎ সন্তান আগমনের খবরটিও রালিয়া দিয়েছেন একেবারে সিনেমার মতো।  
এই খবর ছড়িয়ে পড়তেই সোশ্যাল মিডিয়ায় দম্পতির অনুরাগীরা শুভেচ্ছাবার্তা জানাতে শুরু করেন। বাদ যাননি বি-টাউনের সেলেবরাও। রণবীর সিং, প্রিয়াঙ্কা চোপড়া, পরিণীতি চোপড়া, রাকুলপ্রীত সিং, টাইগার শ্রফ থেকে শুরু করে কে নেই সেই তালিকায়। অন্যদিকে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছে সোনি রাজদানের শুভেচ্ছাবার্তা। ‘মা সিংহী ও বাবা সিংহকে শুভেচ্ছা,’ মজা করে লিখেছেন আলিয়ার মা। এদিন মুম্বইয়ের ফিল্ম সিটিতে রিয়েলিটি শোয়ের শ্যুটিংয়ে থাকাকালীন সুখবরটি নীতু সিং কাপুরের কানে পৌঁছয়। ফ্লোরে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে আপ্লুত নীতু বলেন, ‘ঠাকুমা বা দিদা হওয়া পৃথিবীর অন্যতম সেরা অনুভূতি।’ কন্যার অন্তঃস্বত্ত্বা হওয়ার খবরে খুশি মহেশ ভাটও। মুম্বইয়ের এক সংবাদমাধ্যমকে আলিয়ার বাবা বলেছেন, ‘আমার বেবির এবার বেবি হতে চলেছে। রণবীর আর আলিয়ার জন্য খুশি আমি। জীবনের আর একটি নতুন অধ্যায় আসছে। দাদু হওয়ার জন্য আমি তৈরি।’
এই মুহূর্তে নিজের প্রথম হলিউড ছবি ‘হার্ট অব স্টোন’-এর শ্যুটিংয়ে লন্ডনে রয়েছেন আলিয়া। উল্লেখ্য, প্রায় সাত বছর সম্পর্কে থাকার পর গত ১৪ এপ্রিল সাতপাকে বাঁধা পড়েন রণবীর-আলিয়া। বান্দ্রায় গুটিকয়েক আত্মীয় পরিজনের উপস্থিতিতে বিবাহ সম্পন্ন হয়। শীঘ্রই দম্পতিকে ‘ব্রহ্মাস্ত্র’-এ প্রথম একসঙ্গে বড়পর্দায় দেখতে পাবেন দর্শক।   

28th     June,   2022
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ