বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

রক্ত দেবেন সানি

গত শুক্রবার ছিল সানি লিওনের জন্মদিন। ৪১ বছর বয়স হয়ে গেল অভিনেত্রীর। নিজের ঘনিষ্ঠ কয়েকজনকে নিয়ে বার্থ ডে সেলিব্রেটও করেন তিনি। কিন্তু খবর সেটা নয়। কর্নাটকের একটি গ্রাম সানির জন্মদিন উপলক্ষে একটি রক্তদান শিবিরের আয়োজন করেছিল। হঠাৎ সানি লিওনের জন্মদিনে রক্তদান শিবিরের আয়োজন কেন? 
কর্নাটকের কোমেরাহাল্লি গ্রামের কয়েকজন তরুণ মিলে এই অভিনেত্রীর নামে ‘সানি লিওনস ফ্যানস অ্যাসোসিয়েশন্স’ নামে একটি সংগঠন তৈরি করে নানারকম চ্যারিটি কাজকর্ম করে থাকে। ভারতের অনাথ শিশুদের নানাভাবে সাহায্য করে অভিনেত্রীর নিজস্ব ট্রাস্ট। সেই অনুপ্রেরণাতেই গ্রামের কিছু তরুণের এহেন উদ্যোগ। এবার সানির জন্মদিনে অভিনেত্রীর বিশাল বিশাল কাটআউট নিয়ে কেক কেটে, বাজি ফাটিয়ে, খাদ্যসামগ্রী দান করে ধুমধামের সঙ্গে জন্মদিন পালন করে এই সংগঠন। সেইসঙ্গে আয়োজন করে এক রক্তদান শিবির যেখানে ৩৯ ইউনিট রক্ত সংগ্রহ করা হয়েছে।  
আর এই গোটা ঘটনা সানিরও মন ছুঁয়ে গিয়েছে। গ্রামের তরুণদের এই কীর্তিতে এতটাই অভিভূত যে তিনি নিজে রক্ত দেওয়ার অঙ্গীকার করেছেন। সোশ্যাল মিডিয়ায় নিজের জন্মদিনে রক্তদান শিবির আয়োজন সংক্রান্ত খবরের পেপার কাটিংয়ের ছবি পোস্ট করে অভিনেত্রী লিখেছেন, ‘এটা অবিশ্বাস্য। তোমরা সকলে মিলে আমার জন্মদিনকে আরও স্পেশ্যাল করে দিলে। তোমাদের সম্মানে আমি নিজে ওখানে গিয়ে রক্ত দিতে চাই।’ উল্লেখ্য, এই নিয়ে দ্বিতীয়বার কর্নাটকের ওই গ্রাম সানির জন্মদিন পালন করল।    

16th     May,   2022
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ