বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

জবাব দেওয়ার তাগিদে

২০১৬ সালে সারোগেসির মাধ্যমে বাবা হয়েছিলেন তুষার কাপুর। ছেলে লক্ষ্য কাপুরকে বড় করার অভিজ্ঞতা নিয়ে তিনি বই লেখার সিদ্ধান্ত নিয়েছেন সে খবর আগেই জানা গিয়েছিল। এই প্রসঙ্গে জিতেন্দ্র-পুত্র জানিয়েছেন, অনেকদিন ধরেই বাবা হিসেবে সকলে তাঁর অভিজ্ঞতা জানতে চাইতেন। কিন্তু তখন বই লেখার কোনও সিদ্ধান্ত নিতে পারেননি। তবে এখন তাঁর মনে হয়েছে এই প্রশ্নগুলোর উত্তর সকলের সামনে তুলে ধরা উচিত। তাই তিনি ‘ব্যাচেলর ড্যাড’ বইটি লেখার সিদ্ধান্ত নিয়েছেন। 
‘গোলমাল’ সিরিজ খ্যাত অভিনেতা জানিয়েছেন, তাঁর বাবা হওয়াকে কেন্দ্র করে মানুষের কৌতূহল থাকলেও কোনও বিরোধিতা দেখেননি। অভিনেতার কথায়,‘কেউ আমার সিদ্ধান্তের বিরোধিতা করেননি। আমার এই জার্নি নিয়ে অনেকের মনেই নানা প্রশ্ন ছিল। সেগুলোর উত্তর দিতেই বইটা লেখা।’
বাবা হওয়ার আগে তুষারের নিজের মনেও একাধিক প্রশ্ন ভিড় করেছিল। এই বইতে তিনি সেইসব প্রশ্নেরও উত্তর দেওয়ার চেষ্টা করেছেন। বই লেখার অভিজ্ঞতা প্রসঙ্গে একতা কাপুরের ভাইয়ের বক্তব্য, ‘ কীভাবে বইটা শেষ করব সেই বিষয়টা নিয়ে শুরুতে চিন্তা ছিল। দিনের বেলায় ছেলের পিছনে সময় দিতে হতো বলে রাতে লেখা শুরু করি। তারপর লেখার গতিও বাড়ে এবং প্রায় এগারো মাস পর বইটা লিখে শেষ করি।’ বইটি এখন পাঠকদের প্রত্যাশা পূরণ করতে পারে কি না, দেখা যাক।

19th     January,   2022
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ