বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

মধ্য কলকাতায় করিশ্মা

হিন্দি ওয়েব সিরিজ ‘ব্রাউন’-এর শ্যুটিংয়ে এই মুহূর্তে কলকাতায় রয়েছেন করিশ্মা কাপুর। সম্প্রতি মধ্য কলকাতার বো ব্যারাকস-এ দিনভর শ্যুটিংয়ের ফাঁকে আমাদের ক্যামেরাবন্দি লোলো। সিরিজে গোয়েন্দা অফিসারের চরিত্রে দেখা যাবে তাঁকে।

প্রযোজকের ভূমিকায় শ্রীলেখা

এবার প্রযোজকের চেয়ারে বসতে চলেছেন শ্রীলেখা মিত্র। তিনি পশুপ্রেমিক। তাই প্রযোজনা সংস্থার নাম রেখেছেন ‘পসাম প্রোডাকসন্স’। এই প্রযোজনা সংস্থার ছাতার তলায় খুব শীঘ্রই কাজও শুরু করতে চলেছেন তিনি। একটি ছোটছবি দিয়েই প্রথম কাজ শুরু হচ্ছে। এই ছবিটি তিনি নিজেই পরিচালনা করবেন। ছবির গল্পটিও লিখেছেন তিনি। 
একটি ছাদকে কেন্দ্র করে তৈরি হয়েছে ছবির গল্প। শ্রীলেখা বলছিলেন, ‘আগামী সপ্তাহ থেকেই ছবির শ্যুটিং শুরু হবে। একটি ছাদ এবং কয়েকটি চরিত্র নিয়ে নির্বাক ছবি তৈরি করতে চলেছি।’
ছবিতে চারটি চরিত্র থাকছে। শ্রীলেখা নিজে অভিনয়ও করছেন। এছাড়া একেবারেই নতুন অভিনেতাদের নিয়ে কাজ করছেন। ‘প্রথমে ভেবেছিলাম চার-পাঁচ মিনিটের কাজ হবে। কিন্তু লেখার সময় বিষয়টা একটু অন্যরকম দাঁড়ালো। মনে হচ্ছে, এটা একটা ভালো ছবি হতে পারে। প্রথমে চলচ্চিত্র উত্সবগুলোতে ছবিটা পাঠাতে চাই। একটি ওটিটি প্ল্যাটফর্মের সঙ্গেও কথা হচ্ছে’ বলছিলেন শ্রীলেখা। 
ছবির নাম এখনও ঠিক হয়নি। ‘ইতি ছাদ’ কিংবা ‘...এবং ছাদ’—এই দু’টি নাম শ্রীলেখার মাথায় রয়েছে। 

18th     January,   2022
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ