বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

মধ্য কলকাতায় করিশ্মা

হিন্দি ওয়েব সিরিজ ‘ব্রাউন’-এর শ্যুটিংয়ে এই মুহূর্তে কলকাতায় রয়েছেন করিশ্মা কাপুর। সম্প্রতি মধ্য কলকাতার বো ব্যারাকস-এ দিনভর শ্যুটিংয়ের ফাঁকে আমাদের ক্যামেরাবন্দি লোলো। সিরিজে গোয়েন্দা অফিসারের চরিত্রে দেখা যাবে তাঁকে।

সেক্রেড গেমস ৩ হচ্ছে না

এক ব্যক্তি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন, ‘অবশেষে অনুরাগ কাশ্যপের পরিচালনায় ‘সেক্রেড গেমস ৩’-এর কাজ শুরু হতে চলেছে। তার জন্য বিভিন্ন বয়সের অভিনেতাদের প্রয়োজন। সেখানে আরও লেখা হয়েছে, একটি বিশেষ বয়সের মহিলাদের সাহসী দৃশ্যে অভিনয় করার ইচ্ছে থাকতে হবে।’
এমন একটি পোস্ট দেখে অভিনেতাদের সঙ্গে দর্শকরাও বেশ উত্তেজিত হয়ে পড়েছেন। এমন একখানা সিরিজের অংশীদার হতে কোন অভিনেতা চাইবেন না?
এই পোস্টের কিছুক্ষণ পরেই সমস্ত সম্ভাবনায় জল ঢেলে দিলেন স্বয়ং অনুরাগ। তিনি পোস্টের স্ক্রিনশট নিয়ে লিখলেন, ‘এই লোকটি একজন জালিয়াত। সেক্রেড গেমসের তৃতীয় সিজন হচ্ছে না। আপনারা এই প্রোফাইলের বিরুদ্ধে রিপোর্ট করুন। আমি এর নামে থানায় অভিযোগ জানাচ্ছি।
‘সেক্রেড গেমস’ সিরিজে একেবারে অন্যরূপে পাওয়া গিয়েছিল সইফ আলি খানকে। অন্যান্য চরিত্রে ছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি, পঙ্কজ ত্রিপাঠী প্রমুখ। ভারতীয় ওয়েব সিরিজের ইতিহাসে এমন জনপ্রিয়তা বোধহয় এখনও কোনও সিরিজ পায়নি। দর্শক-সমালোচক প্রত্যেকের কাছ থেকেই বাহবা পেয়েছিল অনুরাগের এই সিরিজ।

18th     January,   2022
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ