বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

মধ্য কলকাতায় করিশ্মা

হিন্দি ওয়েব সিরিজ ‘ব্রাউন’-এর শ্যুটিংয়ে এই মুহূর্তে কলকাতায় রয়েছেন করিশ্মা কাপুর। সম্প্রতি মধ্য কলকাতার বো ব্যারাকস-এ দিনভর শ্যুটিংয়ের ফাঁকে আমাদের ক্যামেরাবন্দি লোলো। সিরিজে গোয়েন্দা অফিসারের চরিত্রে দেখা যাবে তাঁকে।

নতুন বাঙালি মহিলা গোয়েন্দা

সন্দীপ রায়চৌধুরী: নাট্যকার বাদল সরকারের জীবন ও কাজ নিয়ে ‘শহরের উপকথা’ ছবিটা করার পর দ্বিতীয় ছবিতেই বলিউড পাড়ি জমালেন পরিচালক বাপ্পা। শনিবার থেকে বহরমপুরে তাঁর প্রথম হিন্দি ছবি ‘গিরগিট’-এর শ্যুটিং শুরু করলেন তিনি। নিজের প্রথম হিন্দি ছবির জন্য সাসপেন্স ক্রাইম থ্রিলার বেছে নিয়েছেন বাপ্পা। এক মহিলা ডিটেক্টিভের কাহিনি পর্দায় তুলে ধরা হচ্ছে। ডিটেক্টিভের নাম নীলাঞ্জনা বক্সী। এই চরিত্রে অভিনয় করছেন ইপ্সিতা চক্রবর্তী সিং। মনোজ বাজপেয়ির সঙ্গে ‘ভোঁসলে’ ছবিতে তাঁর অভিনয় সকলের প্রশংসা কুড়িয়েছে। ন্যাশনাল স্কুল অব ড্রামার প্রাক্তন ছাত্রী ইপ্সিতা বলছিলেন, ‘গোয়েন্দা গল্প, থ্রিলার, মিস্ট্রি পড়তে খুবই ভালোবাসি। ডিটেক্টিভের মধ্যে একটা সিক্সথ সেন্স আছে আর সেটাই আমাকে সবথেকে টানে। ফলে এই চরিত্রের অফার পাওয়ার পর থেকেই খুব এক্সাইটেড ছিলাম। চরিত্রটাও বেশ চ্যালেঞ্জিং। অনেক স্টান্টও আছে। পুরো বাঙালি ইউনিটের সঙ্গে কাজ করা একটা বাড়তি পাওনা।’ 
আবার ইরফান খানের সঙ্গে ‘কারওয়াঁ’ ছবি করে প্রচারের আলোয় আসা অভিনেত্রী ডোনা মুন্সীও রয়েছেন একটি গুরুত্বপূর্ণ চরিত্রে। তাঁর চরিত্রের নাম অর্পিতা। ‘কলকাতার প্রযোজনা সংস্থায় এটাই আমার প্রথম কাজ। চিত্রনাট্য পড়ে বেশ লেগেছে। অর্পিতা একজন পুলিস অফিসার। খুব স্ট্রং একটা চরিত্র। আমার সহ-অভিনেতারাও খুবই শক্তিশালী। আশা করছি, ছবিটা বেশ ভালো হবে’, বললেন ডোনা। আইনজীবী প্রমোদ বাজপেয়ির বাড়িতে হওয়া পরপর কয়েকটি খুনের ঘটনার কিনারা করতে ডাক পড়েছে নীলাঞ্জনা বক্সীর। এরপর কাহিনি কোন দিকে মোড় নেবে, কেমনভাবে একটার পর একটা রহস্য উদ্ঘাটন করে সমাধান করবে নীলাঞ্জনা, সেই নিয়েই এগবে ছবির গল্প। প্রমোদের চরিত্রে রয়েছেন‘মির্জাপুর ২’,‘ক্রিমিনাল জাস্টিস’ খ্যাত দিব্যেন্দু ভট্টাচার্য। ছবির গল্পের টানেই রাজি হয়েছেন তিনি। দিব্যেন্দু বলছিলেন,‘গিরগিটি যেমনভাবে রং বদলায়, এই ছবির মধ্যেও প্রতি মুহূর্তে সেরকম টানটান উত্তেজনা অনুভব করবেন দর্শক। আমার চরিত্রটা এক সিনিয়র আইনজীবীর। নানা চড়াই উতরাই রয়েছে। আশা করছি সকলের ভালো লাগবে।’ ক্রাইম জার্নালিস্ট ইন্দ্রর ভূমিকায় দেখা যাবে জয় সেনগুপ্তকে। ‘গিরগিট’ প্রযোজনা করছে শুভঙ্কর মিত্রের ধাগা প্রোডাকসন্স। 
‘এই গল্পটি সম্পূর্ণ মৌলিক। এর সঙ্গে কোনও প্রখ্যাত বাঙালি গোয়েন্দা গল্পের সামান্যতম মিলও নেই। একজন মহিলা ডিটেক্টিভ কীভাবে সিরিয়াল কিলিংয়ের রহস্য সমাধান করবে তাই নিয়েই ছবিটা এগবে। নীলাঞ্জনা বক্সীর মধ্যে দিয়ে একজন নতুন গোয়েন্দা তৈরি করার চেষ্টা করছি,’ বলছিলেন পরিচালক। ছবির শ্যুটিং সবে শুরু হলেও গান রেকর্ডিং ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে। প্রাঞ্জল দাসের সঙ্গীত পরিচালনায় গান গেয়েছেন ইমন চক্রবর্তী, রূপঙ্কর বাগচী, লগ্নজিতা চক্রবর্তী, উজ্জয়িনী মুখোপাধ্যায় ও রিমি দেব। ছবির সিনেমাটোগ্রাফার সৌরভ চট্টোপাধ্যায়, সম্পাদনায় অনির্বাণ মাইতি। অন্যান্য চরিত্রে অভিনয় করছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়, পায়েল মুখোপাধ্যায়, প্রদীপ ভট্টাচার্য প্রমুখ।

17th     January,   2022
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ