বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

আইসিইউতেই

এখনও আইসিইউতেই রয়েছেন সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। এই বর্ষীয়ান শিল্পীর শারীরিক অবস্থা পর্যবেক্ষণের জন্য তাঁকে এখনও আইসিইউতে রাখা হয়েছে বলে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতাল সূত্রে জানানো হয়েছে।
গত সপ্তাহে ৯২ বছরের এই গায়িকার কোভিড ধরা পড়ে। তারপরই তাঁকে তড়িঘড়ি দক্ষিণ মুম্বইয়ের এই হাসপাতালে ভর্তি করা হয়। লতার মৃদু উপসর্গ ছিল। সঙ্গে নিউমোনিয়া। বয়সজনিত কারণে তাঁকে আইসিইউতে রাখার সিদ্ধান্ত নেন চিকিৎসকরা।
রবিবার ব্রিচ ক্যান্ডি হাসপাতালের অ্যাসোসিয়েট প্রফেসর ডাঃ প্রতীত সামদানি সংবাদ সংস্থাকে জানান, ‘এখনও লতা মঙ্গেশকরকে আইসিইউতে রাখা হয়েছে। সেখানেই তাঁর চিকিৎসা চলছে।’ যদিও এই বর্ষীয়ান সঙ্গীতশিল্পী এখন আগের চেয়ে অনেক ভালো আছেন এবং তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলে গায়িকার পরিবারের তরফে তাঁর ভাগ্নী রচনা শাহ জানিয়েছেন। উল্লেখ্য, ১৯৪২ সালে মাত্র ১৩ বছর বয়সে গান গাওয়া শুরু করেন লতা। তিনি বিভিন্ন ভারতীয় ভাষায় ৩০ হাজারেরও বেশি গান গেয়েছেন।
এদিকে, করোনা আক্রান্ত হয়েছেন দক্ষিণী মেগাস্টার মামুট্টি এবং বিগ বস ১৪ জয়ী অভিনেত্রী রুবিনা দিলায়েক। সূত্রের খবর, শনিবার মামুট্টির করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি বর্তমানে কোচিতে ‘সিবিআই ৫’ ছবির শ্যুটিং করছিলেন। এই দক্ষিণী তারকার কোভিড রিপোর্ট পজিটিভ আসার পরই এই ছবির শ্যুটিং স্থগিত হয়ে যায়। সপ্তাহ দু’য়েক পর ফের ‘সিবিআই ৫’-এর শ্যুটিং শুরু হবে বলে জানা গিয়েছে। অন্যদিক, রবিবার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে তাঁর কোভিড আক্রান্ত হওয়ার খবর দিয়েছেন রুবিনা। এই নিয়ে দ্বিতীয়বার করোনা আক্রান্ত হলেন তিনি।
এদিন টলিউড সেলেবদের মধ্যে করোনা আক্রান্ত হয়েছেন পল্লবী চট্টোপাধ্যায়। গত বুধবার কোভিড পজিটিভ হয়েছিলেন পল্লবীর দাদা প্রসেনজিৎ। আর রবিবার তাঁর বোনের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এল। তবে, সামান্য উপসর্গ রয়েছে পল্লবীর। ফোনে বললেন,‘সামান্য জ্বর আর কাশি রয়েছে আমার। বাড়িতেই নিভৃতবাসে আছি। ভেবেছিলাম করোনা বোধহয় আমাকে কাবু করতে পারবে না। শেষপর্যন্ত আমাকেও এই ভাইরাস নিস্তার দিল না।’ 
করোনা আক্রান্ত হয়ে বাড়িতে রয়েছেন অভিনেত্রী অঞ্জনা বসুও।  এই মুহূর্তে ‘পিলু’ ও ‘মন মানে না’ ধারাবাহিকে কাজ করছেন তিনি। শোনা যাচ্ছিল, বেশ কয়েকদিন ধরেই শরীর ভালো ছিল না তাঁর। জ্বর তো ছিলই, সারা গায়ে অসহ্য যন্ত্রণাও ছিল। সঙ্গে রয়েছে প্রবল কাশি। করোনা পরীক্ষা করানোর পর শনিবার তাঁর রিপোর্ট পজিটিভ এসেছে। তাই আপাতত কাজ বাদ দিয়ে বাড়িতেই বন্দি তিনি।   

17th     January,   2022
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ