বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

পরিচালনায় কিরণ, 
প্রযোজক আমির

পরিচালকের চেয়ারে কিরণ রাও। আর ছবিটি প্রযোজনা করছেন তাঁর প্রাক্তন স্বামী আমির খান। বৈবাহিক সম্পর্কে ইতি পড়ে গেলেও কাজের সম্পর্ক যে এখনও অটুট আছে, তা আরও একবার প্রমাণিত হল। ‘ধোবি ঘাট’-এর প্রায় এক দশক পর ফের ছবি পরিচালনা করছেন কিরণ। পুনের আশপাশে ইতিমধ্যে সেই ছবির শ্যুটিংও শুরু হয়ে গিয়েছে।
ইন্ডাস্ট্রি সূত্রে জানা গিয়েছে, কিরণের এই নতুন ছবিটি কমেডি ড্রামা হতে চলেছে। যা আর্টহাউস ছবি ‘ধোবি ঘাট’-এর সম্পূর্ণ বিপরীত। স্নেহা দেশাইয়ের সঙ্গে যৌথভাবে এই ছবির চিত্রনাট্য লিখেছেন বিপ্লব গোস্বামী। প্রাক্তন স্ত্রী নতুন ছবির চিত্রনাট্য শোনানোর পর মিস্টার পারফেকশনিস্টের এতটাই ভালো লেগেছিল যে, তিনি ছবিটি প্রযোজনা করতে রাজি হয়ে যান।
এই নতুন ছবির বিষয়ে আরও বেশ কিছু তথ্য প্রকাশ্যে এসেছে। তিনটি চরিত্রকে কেন্দ্র করে এগবে ছবির গল্প। সেই তিনটি চরিত্রে অভিনয় করতে দেখা যাবে— ‘জামতারা’ ওয়েব সিরিজ খ্যাত স্পর্শ শ্রীবাস্তব, ‘কুরবান হুয়া’ ধারাবাহিক খ্যাত প্রতিভা রন্ট এবং ১৫ বছরের নীতাংশী গোয়েলকে। প্রথম পর্যায়ের শ্যুটিং আগামী ২০ জানুয়ারি পর্যন্ত চলবে। এরপর দ্বিতীয় পর্যায়ে মহারাষ্ট্রের আরও বেশ কয়েকটি শহরে এই ছবির শ্যুটিং হবে। আগামী এপ্রিল মাসের মধ্যে গোটা ছবির শ্যুটিং শেষ করার পরিকল্পনা রয়েছে কিরণের। ছবিটির সঙ্গীত পরিচালনা করছেন রাম সম্পত এবং গান লিখেছেন অমিতাভ ভট্টাচার্য। গানের রেকর্ডিং খুব তাড়াতাড়ি শুরু হবে বলে জানা গিয়েছে।
 আমির-কিরণ। —ফাইল চিত্র

17th     January,   2022
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ