বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

মধ্য কলকাতায় করিশ্মা

হিন্দি ওয়েব সিরিজ ‘ব্রাউন’-এর শ্যুটিংয়ে এই মুহূর্তে কলকাতায় রয়েছেন করিশ্মা কাপুর। সম্প্রতি মধ্য কলকাতার বো ব্যারাকস-এ দিনভর শ্যুটিংয়ের ফাঁকে আমাদের ক্যামেরাবন্দি লোলো। সিরিজে গোয়েন্দা অফিসারের চরিত্রে দেখা যাবে তাঁকে।

করোনা আক্রান্ত প্রসেনজিত্
পজিটিভ রূপম-স্বস্তিকা

টলিউডে করোনা হানা অব্যাহত। এবার করোনা আক্রান্ত হলেন প্রসেনজিত্ চট্টোপাধ্যায়। এদিন সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, ‘আমি কোভিড-১৯ পজিটিভ। চিকিত্সকদের পরামর্শ মতো বাড়িতেই নিভৃতবাসে রয়েছি। আশা করছি, শীঘ্রই সুস্থ হয়ে উঠব।’ এখানেই শেষ নয়, সপরিবারে করোনা আক্রান্ত হলেন সঙ্গীতশিল্পী রূপম ইসলাম। দিন কয়েক আগেই রূপমের স্টুডিওর তিনজন কোভিড আক্রান্ত হয়েছিলেন। তখন থেকেই সপরিবারে গৃহবন্দি অবস্থাতেই ছিলেন ‘ফসিলস’-এর ফ্রন্টম্যান। এবার পরীক্ষা করাতেই রূপম এবং তাঁর স্ত্রী ও ছেলের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। রূপমের স্ত্রী রূপসা বললেন, ‘আমার শরীর ঠিক থাকলেও রূপম আর রূপের (ছেলে) জ্বর এসেছে।’ অন্যদিকে, অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়েরও করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এমনটাই জানিয়েছেন। অভিনেত্রী এই মুহূর্তে শ্যুটিংয়ের কাজে মুম্বইতে রয়েছেন। 
এরই মাঝে করোনামুক্ত হওয়ারও খবর এসেছে। কয়েকদিন আগেই অভিনেত্রী রুক্মিণী মৈত্রের করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে। তিনি টুইট করে জানিয়েছেন, ‘আমি সাত দিনের নিভৃতবাস সম্পূর্ণ করেছি।’ যাঁরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছিলেন, তাঁদের সকলকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। সেই সঙ্গে সকলকে মাস্ক পরতে এবং করোনার টিকা নিতে অনুরোধ করেছেন রুক্মিণী। সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তীর করোনা রিপোর্টও নেগেটিভ এসেছে।
টেলি দুনিয়াতেও থাবা বসিয়েছে করোনা। টেলিভিশন জগতের জনপ্রিয় মুখ অদ্রিজা রায় ও ক্রুশল আহুজা করোনা আক্রান্ত হয়ে নিভৃতবাসে রয়েছেন। অদ্রিজা ‘মৌ-এর বাড়ি’ নামক একটি ধারাবাহিকে মুখ্যচরিত্র মৌয়ের ভূমিকায় অভিনয় করছিলেন। করোনা আক্রান্ত হওয়ার কারণে তিনি শ্যুটিংয়ে যোগ দিতে পারছেন না। তাই এই ধারাবাহিকের চিত্রনাট্যেও বদল এসেছে। ধারাবাহিকে দেখানো হচ্ছে মৌ নিখোঁজ।

13th     January,   2022
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ