বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

রাজস্থানি মেহেন্দিতে সেজে উঠবেন

মরুরাজ্যের পালি জেলার একটি ছোট্ট শহর সাজোত। মেহেন্দি শিল্পের জন্য এই শহর ভারত বিখ্যাত। সাজোতের মেহেন্দিতেই বিয়ের অনুষ্ঠানে সেজে উঠবেন বলিউড ডিভা ক্যাটরিনা কাইফ। চলতি বছরের সেপ্টেম্বর মাসেই ভারত সরকারের জিআই (জিওগ্রাফিক্যাল ইন্ডিকেশন) ট্যাগ পেয়েছে সাজোতের মেহেন্দি। এখানাকার জৈব মেহেন্দির দাম লাখখানেক টাকা। ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফের বিয়ের দৌলতে আরও একবার প্রচারের আলোয় চলে এসেছে সাজোত।
রাজস্থানের বারওয়ারা দুর্গে বসবে ভিক্যাটের বিয়ের আসর। ভিকি থাকবেন রাজা মানসিং স্যুটে আর রানি পদ্মাবতী স্যুটে থাকবেন ক্যাটরিনা। আগামী মঙ্গলবার থেকে শুরু হচ্ছে তাঁদের চারদিন ব্যাপী রাজকীয় বিয়ের অনুষ্ঠান। প্রথমদিন বসবে সঙ্গীতের আসর। দ্বিতীয় দিন মেহেন্দি। তৃতীয় দিন অর্থাৎ ৯ ডিসেম্বর ভিক্যাটের চার হাত এক হবে এবং শেষ দিন হবে গ্র্যান্ড রিসেপশন।
জাঁকজমকে পিছিয়ে নেই দুলহা ভিকিও। সাতটা সাদা ঘোড়ায় টানা গাড়িতে চেপে ছাদনাতলায় হাজির হবেন তিনি। এদিকে, বলিউডের এই হেভিওয়েট বিয়েতে অতিথি-অভ্যাগতদের সংখ্যার ইয়ত্তা নেই। তাঁদের সকলকে বারওয়ারা দুর্গের আশপাশের হোটেলে রাখা হবে। বারওয়ারা ফোর্টে ঢোকার জন্য সেইসব অতিথিদের গাড়িতে বিশেষ স্টিকার লাগানোরও ব্যবস্থা করা হয়েছে। রাজস্থান পুলিসের থেকে ভাড়া করা হয়েছে ১০০ জন বাউন্সার। এ প্রসঙ্গে সাওয়াই মাধোপুরের জেলাশাসক রাজেন্দ্র কিষাণ জানিয়েছেন, এই বিয়ের অনুষ্ঠানের জন্য আগামী ৭ ডিসেম্বর থেকে ১০ ডিসেম্বরের মধ্যে ১২০ জন অতিথি আসতে পারেন বলে আমাদের জানানো হয়েছে। তার মধ্যে বলিউডের বেশ কিছু বড় সেলিব্রিটি থাকবেন। এঁদের মধ্যে যাঁরা কোভিড ভ্যাকসিনের দুটো ডোজ নেননি, তাঁদের বাধ্যতমূলকভাবে আরটি পিসিআর টেস্ট করে নেগেটিভ রিপোর্ট সঙ্গে আনতে হবে।

6th     December,   2021
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ