বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

বিপাকে ফারহান আখতার

একটা রাস্তায় চলতে চলতে হঠাৎই পথ আটকে গিয়েছে পরিচালক ফারহান আখতারের। তিনি যে মহিলা ব্রিগেডকে নিয়ে ‘জি লে জারা’ ছবিটি তৈরি করছেন সেই বিষয়ে হিন্দি ছবির ভক্তরা অবহিত। এই মহিলা ব্রিগেডের পুরভাগে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ আর আলিয়া ভাট। দুর্দান্ত কাস্টিং। কিন্তু এই কাস্টিং করেই মহা বিপাকে পড়েছেন পরিচালক। এই তিন নায়িকার সঙ্গে মানানসই তিনজন নায়কও তো প্রয়োজন তাঁর। কিন্তু নারীবাদি ছবি বলে সেরকম কোনও নায়কই এই ছবিটি করতে আগ্রহ দেখাচ্ছেন না। 
ফারহান প্রথম থেকেই বলে আসছেন যে, এই ছবি তিন মহিলার চোখ দিয়ে দুনিয়া দেখার ছবি। ফলে যাঁদের কাছেই অফার নিয়ে যাচ্ছেন, তাঁরা ভাবছেন সেভাবে অভিনয় করার জায়গাই হয়তো পাওয়া যাবে না। ইউনিটের এক সদস্যের কথায়, অভিনেতারা মনে করছেন তিন নায়িকার ছায়াতেই ঢাকা থাকতে হবে তাঁদের। কিন্তু এই তথ্য সঠিক নয়। এই ছবিতে পুরুষ অভিনেতার চরিত্রগুলোও সমান গুরুত্বপূর্ণ।’
প্রিয়াঙ্কা, ক্যাটরিনা বা আলিয়ার বিপরীতে স্টার শিল্পীদেরই কাস্ট করতে চাইছেন পরিচালক। আর সেটাই স্বাভাবিক। চরিত্রের গুরুত্বও রয়েছে। কিন্তু সেটা বুঝছে কে! অতঃপর পরিচালক নিজেই একটি চরিত্রে অভিনয় করার সিদ্ধান্ত প্রায় নিয়ে ফেলেছেন। শেষপর্যন্ত নিজে অভিনয় করলেও তাঁর আরও দুই নায়ক প্রয়োজন। এই সিদ্ধান্তের পরে যদি অন্য অভিনেতারা ছবিটি করতে এগিয়ে আসেন, এখন সেই আশাতেই ঘুঁটি সাজাচ্ছেন ফারহান।    

30th     November,   2021
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ