বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

প্রথমবার একমঞ্চে
অমিত-শানু

সঙ্গীত জগতের কিছু ঘটনা সময়ের সঙ্গে অনুরাগীদের মুখে মুখে ফেরে। ঘটনা না রটনা, সে কথায় না হয় পরে আসা যাবে। তবে খবর, এই প্রথম ছোটপর্দায় একই মঞ্চে হাজির হতে চলেছেন অমিতকুমার ও কুমার শানু। ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, এই দুই মহারথীর পারস্পরিক সম্পর্ক নাকি ভালো নয়! আর সেইজন্যই নাকি তাঁরা কখনও একসঙ্গে কাজ করেননি।
দু’জনের সমীকরণ যাই হোক না কেন একসঙ্গে একই মঞ্চে এই দুই তারার উপস্থিতি যে বরফ গলার ইঙ্গিত, তা আর বলার অপেক্ষা রাখে না। আর এই মিলনের নেপথ্য-কাণ্ডারী স্টার জলসা। চ্যানেলের সঙ্গীত রিয়েলিটি শো ‘সুপার সিঙ্গার সিজন ৩’এর অন্যতম বিচারক শানু। শোয়ের একটি বিশেষ পর্বে অতিথি বিচারক হিসেবে হাজির হবেন অমিত।
ওই বিশেষ পর্বের প্রোমোতে দেখা যাচ্ছে কিশোরকুমারের বিখ্যাত ‘দিয়ে জ্বলতে হ্যায়’ গাইতে গাইতে মঞ্চে প্রবেশ করছেন অমিত। পাশে দাঁড়িয়ে শানু। দু’জনে হাতও মেলালেন। পরে শানুর উদ্দেশে অমিতকে মজাচ্ছলে বলতে শোনা যাচ্ছে, ‘তুমি আমার বাবার ভক্ত আর আমি ওঁর রক্ত! এবারে দু’জনে মিলে সকলকে ভস্ম করে দেব।’   
কিন্তু দু’জনের মধ্যে কী আদৌ দূরত্ব ছিল? শানু কিন্তু স্বীকার করলেন না। তাঁর কথায়, ‘কিশোরদাকে আমার আদর্শ মনে করি। তাঁর ছেলে কী করে আমার শত্রু হতে পারে, সেটাই বুঝতে পারি না। কারণ আমি কিশোরকুমারকে ভালোবাসি। তাঁর ছেলের সঙ্গেও আমার দেখা হওয়া বা একটা বন্ধুত্ব হওয়াটাই তো স্বাভাবিক।’ দু’জনেরই সুদীর্ঘ কেরিয়ার। কিন্তু সেইভাবে একসঙ্গে কেন কাজ করলেন না তাঁরা? ‘আমাদের সেরকম যোগাযোগ ছিল না। কিন্তু ওঁর সঙ্গে যোগাযোগ হওয়ার পর যখন উনি আমাকে চিনতে পারলেন, তখন থেকে আমাদের বন্ধুত্বটা আরও গাঢ় হয়েছে,’ উত্তর শানুর। এই বিশেষ পর্বে অমিত ও শানু মঞ্চে একসঙ্গে গান গাইবেন। দর্শকদের কাছে এই পর্ব কতটা উপভোগ্য হয়ে ওঠে, সেটাই দেখার।

29th     November,   2021
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
31st     May,   2021
30th     May,   2021