বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

ছাড়া পেয়ে কান্না রাজ কুন্দ্রার,
প্রেরণাদায়ক বার্তা শিল্পার

মঙ্গলবার সকালে মুম্বইয়ের জেল থেকে ছাড়া পেলেন অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা। সোমবার ম্যাজিস্ট্রেট কোর্ট ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে রাজের জামিন মঞ্জুর করে। জেল সূত্রে খবর, মঙ্গলবার সকাল সাড়ে এগারোটা নাগাদ মুম্বইয়ের আর্থার রোড জেল থেকে ছাড়া পান পর্নকাণ্ডে ধৃত রাজ। বাড়ি থেকে এক ব্যক্তি তাঁর জন্য নতুন জামা-কাপড় নিয়ে এসেছিলেন। সেই জামা পরে, কপালে লাল তিলক কেটে জেলের বাইরে বেরিয়ে আসেন শিল্পার স্বামী। জেলের অদূরে একটি বিলাসবহুল মার্সিডিজ গাড়ি তাঁর অপেক্ষায় ছিল। সংবাদমাধ্যমকে এড়িয়ে সেই গাড়িতে চেপেই বাড়ি ফিরেছেন তিনি। প্রত্যক্ষদর্শীদের কথায়, অনেকটাই রোগা হয়ে গিয়েছেন রাজ। জেল থেকে বেরিয়ে তিনি নাকি কান্নায় ভেঙে পড়েছিলেন। 
অন্যদিকে, পর্নকাণ্ডে গ্রেপ্তার হয়ে দু’মাস জেলে থাকার পর স্বামী বাড়ি ফিরতেই সোশ্যাল মিডিয়ায় একটি প্রেরণাদায়ক বার্তা পোস্ট করেছেন শিল্পা। ইনস্টাগ্রামে নিজের একটি ছবির সঙ্গে চীনা দার্শনিক কনফুসিয়াসের একটি উদ্ধৃতি পোস্ট করেছেন তিনি। তিনি লিখেছেন, ‘কিছু কিছু মুহূর্ত আমাদের মাটিতে ফেলে দেয়। এইরকম সময় আমি বিশ্বাস রাখি, যদি আপনি সাতবার পড়ে যান তাহলে নিজেকে এমন শক্তভাবে গড়ে তুলুন, যেন অষ্টমবার উঠে দাঁড়াতে পারেন। কঠিন সময় পেরিয়ে উঠে দাঁড়ানোর জন্য অনেক সাহস আর  ইচ্ছাশক্তির প্রয়োজন। এই গুণগুলো আপনাকে জীবন নামক যাত্রায় আরও শক্তিশালী করে তুলবে। আপনি নতুন প্রেরণা নিয়ে ফিরে অসম্ভবকেও সম্ভব করে তুলবেন।’
এদিকে, রাজ কুন্দ্রার গ্রেপ্তারি নিয়ে প্রকাশিত বিভিন্ন খবরাখবরের জেরে তাঁর নাবালক সন্তানদের উপর যে চাপ সৃষ্টি হয়েছে, তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে বম্বে হাইকোর্ট। শিল্পা শেট্টির দায়ের করা একটি মামলায় শুনানি ছিল সোমবার। সেই শুনানিতেই বিচারপতি গৌতম প্যাটেল নিজের উদ্বেগ ব্যক্ত করেন।

22nd     September,   2021
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
31st     May,   2021
30th     May,   2021