বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

দশেরায় মুক্তি?

পুজোর মরশুমে ভাইজানের ছবি? মঙ্গলবার এমনই জল্পনা ছড়িয়েছে টিনসেল টাউনে। ভগ্নীপতি আয়ুষ শর্মার সঙ্গে সলমন খানকে দেখা যাবে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ ছবিতে। ছবিটি নাকি এ বছর দশেরায় একটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে। পাশাপাশি, থিয়েট্রিক্যাল রিলিজেরও পরিকল্পনা রয়েছে। ঠিক যেমন হয়েছিল সলমনের শেষ ছবি ‘রাধে’র ক্ষেত্রে। 
গণেশ পুজো উপলক্ষে ‘অন্তিম’ ছবির ‘বিঘ্নহর্তা’ গানটি ইতিমধ্যে মুক্তি পেয়েছে। এই গানের দৃশ্যে শিখ পুলিস অফিসারের বেশে সলমনকে দেখা গিয়েছে। রয়েছেন আয়ুষও। তবে, এই গানের বিশেষ চমক বরুণ ধাওয়ান। ‘বিঘ্নহর্তা’ গানটি যে নেট নাগরিকদের ভালো লেগেছে, তা বলাই বাহুল্য। ১৫ অক্টোবর বিজয়া দশমী উপলক্ষে গোটা দেশে ছুটি। আর এই ছুটির দিনটিকেই ‘অন্তিম’ মুক্তির জন্য বেছে নিয়েছেন নির্মাতা। মহেশ মঞ্জেরেকর পরিচালিত এই ছবিটি একটি মারাঠি ছবির রিমেক।
এদিকে, ‘টাইগার ৩’ ছবির শ্যুটিংয়ের জন্য এখন অস্ট্রিয়াতে রয়েছেন সল্লু মিয়াঁ। রাশিয়া ও তুরস্কতে শ্যুটিং সেরে সোমবার অস্ট্রিয়া পৌঁছেছেন। শোনা যাচ্ছে, আউটডোর শ্যুটিং সেরে আগামী ২৫ সেপ্টেম্বর সলমন ও ক্যাটরিনা কাইফ দেশে ফিরবেন। এরপর তাঁরা মুম্বইতে এই ছবির বাকি অংশের শ্যুটিং করবেন।

15th     September,   2021
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
31st     May,   2021
30th     May,   2021