বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

সমস্যা কাটিয়ে ফের অভিনয়ে

পারিবারিক সমস্যা কাটিয়ে উঠে অবশেষে কাজে ফিরছেন অভিনেত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। স্বামী কাঞ্চন মল্লিকের সঙ্গে এই অভিনেত্রীর সম্প্রতি বেশ কিছু সমস্যার সৃষ্টি হয়। দাম্পত্য কলহের জল থানার দোরগড়া পর্যন্ত পৌঁছেছিল। এবার সে সব পিছনে ফেলে আকাশ আট চ্যানেলে ‘মেয়েদের ব্রতকথা’ ধারাবাহিকে ফিরছেন পিঙ্কি। 
লোকসংস্কৃতিকে উপেক্ষা করে কোনও একটি নির্দিষ্ট ভৌগোলিক অঞ্চলের সার্বিক ধারণা পাওয়া যায় না। এই দৃষ্টিভঙ্গি থেকেই চ্যানেলের নতুন ধারাবাহিক ‘মেয়েদের ব্রতকথা’। এক সময় বাড়ির বড়দের মুখে মুখেই ঘুরত বিভিন্ন ব্রতকথার আখ্যান। এবারে বাংলার সেই হারিয়ে যাওয়া সংস্কৃতিকেই ধারাবাহিকের আকারে নিয়ে আসতে চাইছে চ্যানেল। মা ষষ্ঠী, জন্মাষ্টমী, ইতুপুজো, পুণ্যিপুকুর, মঙ্গলচণ্ডী, বিপদতারিণী, একাদশীর মতো বিভিন্ন ব্রতকথা ধারাবাহিকে তুলে ধরা হবে। পিঙ্কি বন্দ্যোপাধ্যায় ছাড়াও এই ধারাবাহিকে দেখা যাবে দোলন রায়, সৌপ্তিক চক্রবর্তী, গৌতম মুখোপাধ্যায়, তিতলি আইচকে।  
‘মেয়েদের ব্রতকথা’র পাশাপাশি আসছে আরও একটি ধারাবাহিক। সমরেশ মুজমদারের ‘তনু অতনু সংবাদ’ অবলম্বনে তৈরি অন্য ধারাবাহিকটি ‘ইকির মিকির’। দুরন্ত মেয়ে প্রতিমার কাণ্ডকারখানাকে কেন্দ্র করেই গল্প। সঙ্গে রয়েছে ব্যায়ামবীর বুলেট, সাধাসিধে কবি সত্যচরণ কিংবা কৃপণ সতীশচন্দ্রর মতো মজাদার সব চরিত্র। নির্মাতাদের মতে, করোনা পরিস্থিতিতে দর্শকদের হাল্কা চালে গল্প বলার জন্যই এই উদ্যোগ। মুখ্য চরিত্রে অভিনয় করছেন সোমাশ্রী ভট্টাচার্য ও সপ্তর্ষি রায়। অন্যান্য চরিত্রে রয়েছেন লাবণী সরকার, সঞ্জীব সরকার, মৌসুমী কর চট্টোপাধ্যায় প্রমুখ। 

5th     August,   2021
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ