বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

ফিরছে বালিকা বধূ

আট বছর পর আবার হিন্দি টেলিভিশনে ধামাকা। কালারস টিভির পর্দায় ফিরছে জনপ্রিয় ‘বালিকা বধূ’র দ্বিতীয় সিজন। নাম রাখা হয়েছে ‘বালিকা বধূ সিজন ২’। বাল্য বিবাহের মতো কু-প্রথার বিরুদ্ধে মানুষের ধারণা বদলাতে সেই সময় এই ধারাবাহিক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিল। কিন্তু ধারাবাহিকের নতুন সিজন তৈরির প্রয়োজনীয়তা আবার কেন অনুভূত হল? আজও সমাজ থেকে এই কু-প্রথা সম্পূর্ণ রূপে নির্মূল হয়নি। তাই এই সময় দাঁড়িয়ে আরও একবার এই রকমের ধারাবাহিক প্রয়োজন বলে মনে করছেন নির্মাতারা।      
নতুন সিজনে আনন্দীর চরিত্রে অভিনয় করছে শ্রেয়া প্যাটেল। তার সঙ্গে বিয়ে হবে জিগরের (বংশ সায়ানি)।  খুদে অভিনেত্রী শ্রেয়া এই ধারাবাহিকের সঙ্গে যুক্ত হতে পেরে খুবই খুশি। ইতিমধ্যেই মাতিয়ে রাখছে শ্যুটিং ফ্লোর। সে জানিয়েছে, ‘শুরুতে নার্ভাস ছিলাম। কিন্তু সবার সাহায্যে ভয় কাটিয়ে উঠেছি। খুব মজা করে সকলে মিলে কাজটা করছি। অল্প সময়ের মধ্যেই বংশ আমার খুব ভালো বন্ধু হয়ে উঠেছে।’ 
প্রথম সিজনে ছোট্ট আনন্দীর চরিত্রে অভিনয় করেছিলেন আভিকা গোর। এই নতুন সিজন নিয়ে তিনি কী ভাবছেন? আভিকা জানিয়েছেন, ‘আজও মানুষ আমাকে এই ধারাবাহিকের জন্যই চেনে। এই ধারাবাহিক দেশবাসীর মানসিকতা পরিবর্তন করে দিয়েছিল। আশা করছি, আমার মতো নতুন আনন্দীকেও দর্শক ততটাই ভালোবাসবেন।’ রাজস্থানের পরিবর্তে এবারের গল্পের প্রক্ষাপট গুজরাত। নির্মাতাদের দাবি, জায়গা ও চরিত্র বদলালেও চ্যালেঞ্জগুলো বদলায়নি। তাই নতুন আনন্দী প্রথম সিজনের মতোই দর্শকদের মনে জায়গা করে নেবে। 

4th     August,   2021
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ