বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

স্কুল তৈরিতে সাহায্য 
মিস্টার খিলাড়ির

করোনা মহামারীতে তিনি বাড়িয়ে দিয়েছিলেন সাহায্যের হাত। এবার জম্মু-কাশ্মীরের একটি স্কুল নতুন করে তৈরি করার ক্ষেত্রেও আর্থিক সহায়তা করলেন এই নায়ক। তিনি আর কেউ নন, বলিউড সুপারস্টার অক্ষয়কুমার। কাশ্মীরের ওই স্কুল তৈরিতে মিস্টার খিলাড়ি এক কোটি টাকা সাহায্য দিয়েছেন বলে জানা গিয়েছে। কাশ্মীরের বিএসএফের একটি ট্যুইট থেকে এই বলিউড তারকার সাহায্যের কথা জানা গিয়েছে।
জম্মু-কাশ্মীরে বেড়াতে গিয়ে জুন মাসের ১৭ তারিখ সারাদিন সীমান্তরক্ষী বাহিনীর জওয়ানদের সঙ্গে কাটিয়েছিলেন অক্ষয়। জওয়ানদের সঙ্গে তোলা একাধিক ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে তিনি লিখেছিলেন, ‘বিএসএফের সঙ্গে একটি অবিস্মরণীয় দিন কাটালাম। এই সাহসী যোদ্ধারাই রক্ষা করছেন ভারতের সীমান্ত। এ এক অসাধারণ অভিজ্ঞতা।’
মঙ্গলবার কাশ্মীরের বিএসএফের তরফে একটি ট্যুইট করা হয়েছে। সেই ট্যুইট থেকে জানা গিয়েছে, বাবা হরি ওম ভাটিয়ার স্মৃতিতে বান্দিপোরা জেলার একটি স্কুলের উন্নতিতে এক কোটি টাকা দান করেছেন অক্ষয়। ওই স্কুলে হরি ওম ভাটিয়া এডুকেশন ব্লকের ভার্চুয়াল শিলান্যাস করা হয়েছে। ওই ভার্চুয়াল অনুষ্ঠানে অক্ষয়ের পাশাপাশি উপস্থিত ছিলেন বিএসএফের মহানির্দেশক রাকেশ আস্থানা।

29th     July,   2021
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ