বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

ফার্স্ট লুক

প্রকাশিত হল মিমি চক্রবর্তীর নতুন ছবি ‘মিনি’র ফার্স্ট লুক। দুই অসমবয়সি মেয়ের বন্ধুত্বের গল্প বলবে মৈনাক ভৌমিকের এই ছবি। তিতলির চরিত্রে মিমি আর নামভূমিকায় শিশুশিল্পী অনন্যা চট্টোপাধ্যায়। প্রযোজনায় সম্পূর্ণা লাহিড়ী ও রাহুল ভঞ্জ।

ইতালিয়ান শিখছেন শ্রীলেখা

পরিচালক আদিত্যবিক্রম সেনগুপ্তর তৃতীয় বাংলা ছবি ‘ওয়ান্স আপন আ টাইম ইন কলকাতা’ ৭৮তম ভেনিস আন্তর্জাতিক উত্সবে একমাত্র ভারতীয় ছবি হিসেবে প্রদর্শিত হবে। আর এই খবর পাওয়া মাত্রই শুভেচ্ছার বন্যায় ভেসে যাচ্ছেন ছবির অন্যতম অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সোশ্যাল মিডিয়ায় পরিচালক সুমন ঘোষ, সুমন মুখোপাধ্যায়, অনীক দত্ত, বৌদ্ধায়ন মুখোপাধ্যায় প্রমুখ শুভেচ্ছা জানিয়েছেন। সম্প্রতি আদিত্যবিক্রম একটি সাক্ষাত্কারে বলেছেন, ‘শ্রীলেখা অসামান্য অভিনেত্রী। এই চরিত্রে দেশের আর কেউ অভিনয় করতে পারতেন না।’ পরিচালকের কাছ থেকে এই প্রশংসা পেয়ে আনন্দে চোখের জল ধরে রাখতে পারেননি শ্রীলেখা।
তার মধ্যেই বুধবার থেকে নতুন প্রজেক্টের জন্য শ্যুটিং শুরু করলেন অভিনেত্রী। কী সেই প্রজেক্ট, সেই বিষয়ে এখনই মুখ খুলতে নারাজ তিনি। ইদানীং শ্রীলেখার সোশ্যাল মিডিয়া পোস্টে প্রায়ই ইতালি ভাষায় লেখা দেখা যাচ্ছে। কেন? অভিনেত্রী বলছেন, ‘ভেনিসে যাব বলেই একটু ইতালি ভাষা শিখছি। ধন্যবাদ, সুপ্রভাত এগুলোই ইতালি ভাষায় খানিক শিখে নিচ্ছি।’ আগস্ট মাসের শেষের দিকে ভেনিস চলচ্চিত্র উত্সবে যাওয়ার কথা রয়েছে শ্রীলেখার। আদিত্যর এই ছবিতে শ্রীলেখা ছাড়াও অভিনয় করেছেন ব্রাত্য বসু, সায়ক রায়, অরিন্দম ঘোষ, অরিন্দম চক্রবর্তী, সত্রাজিত্ সরকার।

29th     July,   2021
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
31st     May,   2021
30th     May,   2021