বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

ফার্স্ট লুক

প্রকাশিত হল মিমি চক্রবর্তীর নতুন ছবি ‘মিনি’র ফার্স্ট লুক। দুই অসমবয়সি মেয়ের বন্ধুত্বের গল্প বলবে মৈনাক ভৌমিকের এই ছবি। তিতলির চরিত্রে মিমি আর নামভূমিকায় শিশুশিল্পী অনন্যা চট্টোপাধ্যায়। প্রযোজনায় সম্পূর্ণা লাহিড়ী ও রাহুল ভঞ্জ।

নতুন ছবিতে

এবার আর কোনও কেস অমীমাংসিত অবস্থায় থাকবে না। ফরেনসিক সমস্ত দুষ্কৃতীর পর্দা ফাঁস করবে— মঙ্গলবার সকালে ইনস্টাগ্রাম পোস্টে এমনটাই লিখলেন অভিনেতা বিক্রান্ত ম্যাসি। 
আসল ঘটনা হল বিশাল ফুরিয়া পরিচালিত ‘ফরেনসিক’ ছবিতে অভিনয় করতে চলেছেন তিনি। ছবির পোস্টার পোস্ট করে এমনটাই ক্যাপশন দিয়েছেন বিক্রান্ত।
এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করতে দেখা যাবে রাধিকা আপ্তেকে। ছবিতে অভিনয়ের সুযোগ পেয়ে প্রযোজক মানসী বাগলাকে ধন্যবাদ জানিয়েছেন নায়ক। আরও বলেছেন, ‘এই সুযোগ দেওয়ার জন্য ধন্যবাদ। একসঙ্গে কাজ করার জন্য অপেক্ষায় রয়েছি।’ ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত মালয়ালম ছবি ‘ফরেনসিক’-এর রিমেক হতে চলেছে এই ছবিটি।
বিক্রান্তের কেরিয়ার এই মুহূর্তে থার্ড গিয়ারে চলছে। কিছুদিন আগেই তাঁর অভিনীত ‘হাসিন দিলরুবা’ মুক্তি পেয়েছে। এই ছবিতে বিক্রান্ত অসামান্য অভিনয় করেছেন। তার কিছুদিন পর এই নায়কের আরও একটি ছবি ‘১৪ ফেরে’ মুক্তি পেয়েছিল। অন্যদিকে, রাধিকা বরাবরই বেছে ছবি করেন। তাঁকে গত বছর নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে ‘রাত আকেলি হ্যায়’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল।

28th     July,   2021
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
31st     May,   2021
30th     May,   2021