বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

চতুর্থ অভিযান...

নন্দকে নিয়ে নতুন অভিযানে নেমে পড়ল গোয়েন্দা শবর। অরিন্দম শীলের পরিচালনায় সোমবার থেকে শুরু হল ‘তিরন্দাজ শবর’ ছবির শ্যুটিং। শাশ্বত চট্টোপাধ্যায় ও শুভ্রজিৎ দত্তকে ‘শট’ বোঝাচ্ছেন পরিচালক। 

শিল্পার স্বামীর ব্যাঙ্ক অ্যাকাউন্ট
খতিয়ে দেখছে পুলিস

পর্নোগ্রাফি কাণ্ডে ধৃত রাজ কুন্দ্রার ব্যাঙ্ক অ্যাকাউন্ট খতিয়ে দেখছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ। তাঁর অ্যাকাউন্টে কত টাকা লেনদেন হয়েছে তা পুলিসের নজরে রয়েছে। এদিকে, রাজ কুন্দ্রার গ্রেপ্তারির ঘটনায় তাঁর স্ত্রী তথা বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টিকে সমন পাঠানো হবে কি না, সে বিষয়ে বুধবার পর্যন্ত মুখ খোলেনি মহারাষ্ট্র পুলিস। তবে, টাকাপয়সা লেনদেনের বিষয়টি যে, পুলিসি জেরায় উঠে আসছে, তা সূত্র মারফত জানা গিয়েছে। এর মধ্যে একটি অ্যাপ সংস্থা গত জানুয়ারি মাসে রাজের অ্যাকাউন্টে বিপুল অঙ্কের টাকা ট্রান্সফার করেছিল বলে ক্রাইম ব্রাঞ্চ জানতে পেরেছে। যদিও ওই অ্যাপটি রাজের গ্রেপ্তারির পর পরই মোবাইলের সাইট থেকে মুছে দেওয়া হয়েছে। তদন্তকারীদের অনুমান, ওই অ্যাপটি ব্রিটেন থেকে চালানো হতো।
সোমবার রাতে গ্রেপ্তারির পর শিল্পার স্বামীকে মঙ্গলবার আদালতে তোলা হয়। আগামী শুক্রবার পর্যন্ত পুলিসি হেপাজতে রয়েছেন তিনি। তদন্তকারীরা বিচারককে জানিয়েছিলেন পর্নোগ্রাফি কাণ্ডে রাজকে হেপাজতে নিয়ে জেরা করার প্রয়োজন রয়েছে। পুলিস জানতে পেরেছে, করোনা লকডাউনেই রাজের পর্নোগ্রাফির ব্যবসা আরও ফুলে ফেঁপে ওঠে। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে মুম্বইয়ের মাধ আইল্যান্ডের একটি বাংলোয় অভিযান চালায় পুলিস। পর্নোগ্রাফির শ্যুটিংয়ের অভিযোগে সেখান থেকে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। সেই ঘটনার তদন্তে রাজ কুন্দ্রার প্রাক্তন ব্যক্তিগত সচিব উমেশ কামাতের নাম পুলিসের নজরে আসে।
এদিকে, মুম্বইয়ের গোরেগাঁওয়ের ফিল্ম সিটিতে চলছে রিয়েলিটি শো ‘সুপার ডান্সার ৪’-এর শ্যুটিং। প্রতি মঙ্গলবার সেই শ্যুটিংয়ে হাজির থাকেন শিল্পা শেট্টি। কিন্তু স্বামী গ্রেপ্তার হওয়ার পর এই মঙ্গলবার তিনি শ্যুটিংয়ে যাননি। এই শো-এ শিল্পার সঙ্গে বিচারক হিসেবে রয়েছেন পরিচালক অনুরাগ বসু ও কোরিওগ্রাফার গীতা কাপুর। এদিন শ্যুটিংয়ে শিল্পার অনুপস্থিতিতে তাঁর স্থলাভিষিক্ত হয়েছিলেন অতিথি বিচারক করিশ্মা কাপুর। এর আগে পরিবারের বেশ কয়েকজনের করোনা হওয়ার পর কোয়ারান্টাইনে থাকা শিল্পা শ্যুটিংয়ে যোগ দিতে পারেননি, তখন তাঁর পরিবর্তে বিচারকের আসনে বসেছিলেন মালাইকা আরোরা।

22nd     July,   2021
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
31st     May,   2021
30th     May,   2021