বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

চতুর্থ অভিযান...

নন্দকে নিয়ে নতুন অভিযানে নেমে পড়ল গোয়েন্দা শবর। অরিন্দম শীলের পরিচালনায় সোমবার থেকে শুরু হল ‘তিরন্দাজ শবর’ ছবির শ্যুটিং। শাশ্বত চট্টোপাধ্যায় ও শুভ্রজিৎ দত্তকে ‘শট’ বোঝাচ্ছেন পরিচালক। 

শিল্পার দেখা নেই!

মাদককাণ্ডের পর আরবসাগর পাড়ের ফিল্ম ইন্ডাস্ট্রিতে আবার নতুন করে ঝড় উঠেছে। পর্নোগ্রাফি কাণ্ডে গ্রেপ্তার হয়েছেন ইন্ডাস্ট্রিরই প্রথম সারির এক নায়িকার স্বামী! ঘটনার অভিঘাতে রীতিমতো তাজ্জব বনে গিয়েছেন টিনসেল টাউনের বাসিন্দারা।
সোমবার রাজ কুন্দ্রার গ্রেপ্তার, মঙ্গলবার তাঁর পুলিস হেপাজতের নির্দেশ— কিন্তু কোনও জায়গাতেই দেখা নেই স্ত্রী শিল্পা শেট্টির। স্বামীর এই চরম দুর্দিনে পাশে দেখা গেল না কুন্দ্রা-ঘরণীকে। ‘সুপার ডান্সার ৪’ রিয়েলিটি শো-এর অন্যতম বিচারক শিল্পা। কিন্তু মঙ্গলবার তাঁর দেখা পাওয়া যায়নি শ্যুটিং ফ্লোরে। রাজের গ্রেপ্তারির পর সংবাদমাধ্যমের লেন্স যে তাঁর দিকে, তা বুঝে গিয়েই কার্যত ‘গা ঢাকা’ দিয়েছেন ‘ধড়কন’-এর নায়িকা। তবে, ইন্ডাস্ট্রিতে কান পাতলে শোনা যাচ্ছে, জুহুর বাংলোতেই রয়েছেন তিনি। আর তাঁর সঙ্গে রয়েছেন মা ও বোন শমিতা শেট্টি। রাজের এই হঠাৎ গ্রেপ্তারিতে নাকি শিল্পা হতচকিত।
এদিকে, গ্রেপ্তারির পর পরই ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন অভিযোগের আঙুল তুলতে শুরু করেছেন শিল্পার স্বামীর বিরুদ্ধে। যেমন, মডেল-অভিনেত্রী সাগরিকা সোনা সুমনের অভিযোগ, তাঁকে একটি ওয়েব সিরিজে সুযোগ পাইয়ে দেওয়ার কথা দিয়েছিলেন রাজ। সেই মতো অডিশন দিতে গিয়েছিলেন সাগরিকা। কিন্তু অডিশনের সময় তাঁকে পোশাক খুলে ফেলার কথা বলেন শিল্পার স্বামী। গত বছর আগস্ট মাসে ভিডিও কলের মাধ্যমে ওই অডিশন নেওয়া হয়েছিল। সেই অডিশনে রাজ ছাড়াও উপস্থিত ছিলেন আরও দু’জন। সাগরিকা একা নন, শিল্পার স্বামীর বিরুদ্ধে অভিযোগ করেছেন অভিনেত্রী শার্লিন চোপড়াও। এদিকে, এই ঘটনার প্রতিক্রিয়ায় বি-টাউনের আর এক অভিনেত্রী পুনম পাণ্ডে বলেছেন, ‘এই পরিস্থিতিতে আমার শিল্পা আর তাঁর দুই সন্তানের কথা বারবার মনে পড়ছে। ওঁকে অত্যন্ত কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হচ্ছে। তাই আমার ক্ষোভ-বিক্ষোভের কথা এখন বলতে চাই না।’ উল্লেখ্য, বছর দু’য়েক আগে শিল্পার স্বামীর বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ করেছিলেন পুনম। ঘটনার ঘনঘটায় বোঝাই যাচ্ছে, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদককাণ্ডে যেমন বলিউডে বিশাল জলঘোলা হয়েছিল, এবার পর্নোগ্রাফি কাণ্ডেও জল বহুদূর গড়াবে।
অন্যদিকে রাজের গ্রেপ্তারের খবর প্রকাশ্যে আসার পরেই কঙ্গনা রানাওয়াত সোশ্যাল মিডিয়ায় জানান যে অভিনেত্রী তাঁর প্রযোজিত পরবর্তী ছবিতে (টিকু ওয়েডস শেরু) বলিউডের অন্ধকার দিক ফাঁস করবেন। ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লিখেছেন, ‘এইজন্যই সিনেমা ইন্ডাস্ট্রিকে আমি নর্দমা বলি। চকচকে জিনিস সবসময় সোনা হয় না। আমার প্রযোজনায় পরবর্তী ছবিতে বলিউডের অন্ধকার জগৎ ফাঁস করব।’

21st     July,   2021
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
31st     May,   2021
30th     May,   2021