বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

চতুর্থ অভিযান...

নন্দকে নিয়ে নতুন অভিযানে নেমে পড়ল গোয়েন্দা শবর। অরিন্দম শীলের পরিচালনায় সোমবার থেকে শুরু হল ‘তিরন্দাজ শবর’ ছবির শ্যুটিং। শাশ্বত চট্টোপাধ্যায় ও শুভ্রজিৎ দত্তকে ‘শট’ বোঝাচ্ছেন পরিচালক। 

পুলিস হেপাজতে শিল্পার স্বামী

আগামী ২৩ জুলাই পর্যন্ত পুলিস হেপাজতেই থাকতে হচ্ছে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে। মঙ্গলবার তাঁকে মুম্বইয়ের একটি আদালতে তোলা হলে বিচারক এই নির্দেশ দেন।
পর্নোগ্রাফি তৈরির অভিযোগে সোমবার রাতে মুম্বই সিটি পুলিসের ক্রাইম ব্রাঞ্চ রাজকে গ্রেপ্তার করে। তাঁকেই এই অপরাধ চক্রের ‘মূল পাণ্ডা’ হিসেবে চিহ্নিত করেছেন তদন্তকারীরা। মঙ্গলবার রাজকে আদালতে তোলা হলে তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য হেপাজতে নেওয়ার প্রয়োজন রয়েছে বলে ম্যাজিস্ট্রেটকে জানান সরকারি কৌঁসুলি। সেই মতো শিল্পার স্বামীকে পুলিস হেপাজতে রাখার নির্দেশ দেন বিচারক। পাশাপাশি, এই মামলায় অন্য এক অভিযুক্ত রায়ানকেও আগামী ২৩ জুলাই পর্যন্ত পুলিস হেপাজতে থাকতে হচ্ছে।
এদিকে, পর্নোগ্রাফি কাণ্ডে শিল্পা শেট্টির স্বামী গ্রেপ্তার হওয়ায় বলিউডজুড়ে আলোড়ন পড়ে গিয়েছে। মুম্বইয়ের পুলিস কমিশনার জানিয়েছেন, রাজ কুন্দ্রার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪২০, ৩৪, ২৯২ ও ২৯৩ নম্বর ধারায় মামলা রুজু করা হয়েছে। সেই সঙ্গে নারীর মর্যাদাহানির অভিযোগও আনা হয়েছে। তদন্তের স্বার্থে রাজের মোবাইল ফোনটি বাজেয়াপ্ত করেছে পুলিস।
কীভাবে জড়াল শিল্পার স্বামীর নাম?
গত ফেব্রুয়ারি মাসের ৪ তারিখ মুম্বইয়ের শহরতলির মালওয়ানি থানায় জনৈক মহিলা রাজ কুন্দ্রার বিরুদ্ধে পর্নোগ্রাফি তৈরির অভিযোগ দায়ের করেন। সেই এফআইআর-এর ভিত্তিতেই শুরু হয় প্রাথমিক তদন্ত। পরে এই মামলার তদন্তভার গ্রহণ করে ক্রাইম ব্রাঞ্চ। সেই তদন্তেই প্রাথমিক তথ্য-প্রমাণ শিল্পার স্বামীর বিরুদ্ধে গিয়েছে এবং সেই জন্য সোমবার রাতে তাঁকে গ্রেপ্তার করা হয়।
—পিটিআই
আদালতে নিয়ে যাওয়ার পথে ধৃত রাজ কুন্দ্রা।

21st     July,   2021
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
31st     May,   2021
30th     May,   2021