বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

চতুর্থ অভিযান...

নন্দকে নিয়ে নতুন অভিযানে নেমে পড়ল গোয়েন্দা শবর। অরিন্দম শীলের পরিচালনায় সোমবার থেকে শুরু হল ‘তিরন্দাজ শবর’ ছবির শ্যুটিং। শাশ্বত চট্টোপাধ্যায় ও শুভ্রজিৎ দত্তকে ‘শট’ বোঝাচ্ছেন পরিচালক। 

আড়াই কোটি!

ইনস্টাগ্রামে আড়াই কোটি ফলোয়ার হয়ে গেল মাধুরী দীক্ষিতের। সোমবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে এই খবর নিজেই অনুরাগীদের জানিয়েছেন মাধুরী। তাঁকে অফুরন্ত ভালোবাসা ও পাশে থাকার জন্য সকলকে ধন্যবাদও দিয়েছেন অভিনেত্রী। 
‘তেজাব’, ‘দিল’, ‘সাজন’, ‘হম আপকে হ্যায় কৌন’—একের পর এক সুপারহিট ছবি করে একটা সময় বলিউডে রাজ করতেন মাধুরী। তারপর আমেরিকা প্রবাসী ডাক্তার শ্রীরাম নেনের সঙ্গে বিয়ের পর বলিউডে নিয়মিত কাজ করা কমিয়ে দেন তিনি। ২০১৪ সালে ইনস্টাগ্রামে যুক্ত হওয়ার পর থেকে ১ হাজারের বেশি পোস্টে নিজের ব্যক্তিগত ও পেশাগত নানা মুহূর্তের ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। 
প্রায় ৩০ বছরের বেশি সময় ধরে হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রিতে যুক্ত থাকার পর ২০১৮ সালে মাতৃভাষা মারাঠিতে ‘বাকেট লিস্ট’ ছবিতেও অভিনয় করেন মাধুরী। হিন্দি ছবিতে তাঁকে শেষ দেখা গিয়েছে করণ জোহরের প্রযোজনায় ‘কলঙ্ক’-এ দু’বছর আগে। সেই বছরেই মারাঠি ছবি ‘১৫ আগস্ট’ তৈরি করে প্রযোজনায় হাতা পাকান মাধুরী। এখনও চূড়ান্ত ব্যস্ততায় সময় কাটে তাঁর। এবার ‘ফাইন্ডিং অনামিকা’ ওয়েব সিরিজের মাধ্যমে ডিজিটালেও অভিষেক করতে চলেছেন তিনি। এই সিরিজে মা, স্ত্রীর পাশাপাশি একজন গ্লোবাল আইকনের চরিত্রেও দেখা যাবে তাঁকে। কালারস চ্যানেলে ডান্স রিয়ালিটি শো ‘ডান্স দিওয়ানে’-র অন্যতম বিচারকের দায়িত্বও পালন করছেন তিনি।  

20th     July,   2021
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
31st     May,   2021
30th     May,   2021