বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

চতুর্থ অভিযান...

নন্দকে নিয়ে নতুন অভিযানে নেমে পড়ল গোয়েন্দা শবর। অরিন্দম শীলের পরিচালনায় সোমবার থেকে শুরু হল ‘তিরন্দাজ শবর’ ছবির শ্যুটিং। শাশ্বত চট্টোপাধ্যায় ও শুভ্রজিৎ দত্তকে ‘শট’ বোঝাচ্ছেন পরিচালক। 

ছোটপর্দায় কামব্যাক

লম্বা বিরতির পর আবার টেলিভিশনে ফিরে আসছেন অভিনেত্রী দেবলীনা দত্ত ও পাপিয়া অধিকারী। দু’জনেই কালারস বাংলার ধারাবাহিকের হাত ধরে ফিরতে চলেছেন। ‘তিন শক্তির আধার ত্রিশূল’ ধারাবাহিকে রাজনন্দিনী চরিত্রে দেখা যাবে দেবলীনাকে। প্রায় চার বছর পর ছোটপর্দায় ফিরছেন তিনি। একাধিক জনপ্রিয় ধারাবাহিকের মাধ্যমে একটা সময় দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন এই অভিনেত্রী। এই ধারাবাহিকে ভিলেনের চরিত্রে দেখা যাবে তাঁকে। দেখা যাবে, ফ্যাশন জগতের নামজাদা ব্যক্তি এই রাজনন্দিনী বেশ নাকউঁচু স্বভাবের এক মহিলা।  
অন্যদিকে, বিধানসভা ভোটে বিজেপির হয়ে দাঁড়িয়েছিলেন পাপিয়া। ভোটে হেরে গিয়ে তিনি এবার অভিনয়েই মন দিচ্ছেন। ২০১৭ সালে এই চ্যানেলের ‘গাছকৌটো’ ধারাবাহিকে তাঁকে শেষবার দেখা গিয়েছিল। ‘দত্ত অ্যান্ড বউমা’ ধারাবাহিকে পাপিয়াকে দত্ত বাড়ির দিদিমার চরিত্রে দেখা যাবে। দত্ত পরিবারের গয়নার ব্যবসা রয়েছে। নাতবউয়ের চরিত্রে রয়েছেন তিতিক্ষা দাস ও নাতির চরিত্রে অভিনয় করছেন আদিত্য বক্সী। দাদুর চরিত্রে দেখা যাবে কৌশিক বন্দ্যোপাধ্যায়কে। এই নাত বউ কি দত্ত পরিবারের ব্যবসার দায়িত্ব নিজের কাঁধে নিতে পারবে? সেই গল্পই বলবে ‘দত্ত অ্যান্ড বউমা’।

20th     July,   2021
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
31st     May,   2021
30th     May,   2021