বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

চতুর্থ অভিযান...

নন্দকে নিয়ে নতুন অভিযানে নেমে পড়ল গোয়েন্দা শবর। অরিন্দম শীলের পরিচালনায় সোমবার থেকে শুরু হল ‘তিরন্দাজ শবর’ ছবির শ্যুটিং। শাশ্বত চট্টোপাধ্যায় ও শুভ্রজিৎ দত্তকে ‘শট’ বোঝাচ্ছেন পরিচালক। 

সুব্রত রায়ের বায়োপিক

বেশ কয়েকজন নামজাদা ব্যক্তির বায়োপিক প্রযোজনা করে ইতিমধ্যেই নাম কুড়িয়েছেন সন্দীপ সিং। এবার তিনি সাহারাশ্রী সুব্রত রায়ের জীবনকাহিনির স্বত্ব কিনলেন। তাঁর কথায়, ‘উত্তরপ্রদেশের ছোট্ট গ্রাম থেকে পথচলা শুরু করে তিনি ১৪ লক্ষ কর্মী নিয়োগ করেছিলেন তাঁর সংস্থায়। খেলাধুলার জগতের পাশাপাশি রাজনীতি ও বিনোদন জগতেও সমান জনপ্রিয়তা লাভ করেছিলেন তিনি। তারপর বিতর্ক তাঁকে পিছু ছাড়েনি। তাঁর জীবনের গল্প অনেকটাই মানুষের কাছে অজানা।’ 
এর আগে তিনি তাঁর প্রযোজনা সংস্থা লেজেন্ড গ্লোবাল স্টুডিওর ছাতার তলায় বেশ কিছু বায়োপিক তৈরি করেছিলেন। তার মধ্যে উল্লেখ্য সরবজিত্, ভূমি, পিএম নরেন্দ্র মোদি। সম্প্রতি তিনি বীর সাভারকরের বায়োপিক তৈরি করছেন। এই ছবিটি পরিচালনা করছেন মহেশ মঞ্জরেকর। 
সুব্রত রায়ের জীবন কাহিনির স্বত্ব কেনা মোটেই সহজ কাজ ছিল না। গত এক বছরে সন্দীপ বেশ কয়েকবার সুব্রতর সঙ্গে দেখা করেছিলেন। সন্দীপ বুঝিয়েছিলেন, শুধুমাত্র আর্থিক দিকটাই এই প্রজক্টের একমাত্র উদ্দেশ্য নয়, সততার সঙ্গে সত্য তুলে ধরাটাই মূল উদ্দেশ্য। তারপরই রাজি হয়েছিলেন সাহারাকর্তা। 

20th     July,   2021
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
31st     May,   2021
30th     May,   2021