বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

আরও আরও ছবি

‘পে পার ভিউ’ মডেলে ওটিটি প্ল্যাটফর্মে নিয়ে এসেছিলেন তাঁর বহু প্রতিক্ষীত ছবি ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই।’ আর সেইসঙ্গে সলমন কথা দিয়েছিলেন লকডাউন পেরিয়ে পরিস্থিতি স্বাভাবিক হলে ছবিটিকে প্রেক্ষাগৃহেও নিয়ে আসবেন। ছবি ফ্লপ করা বা তা নিয়ে চূড়ান্ত সমালোচনা হওয়া সত্ত্বেও নিজের কমিটমেন্ট থেকে নড়েননি সলমন। ‘রাধে’ প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। 
এবার নিজের আগামী কাজ নিয়ে কোমর বেঁধে নামছেন সলমন। তাঁর হাতে এমনিতেই চারটি ছবি। তাও শোনা যাচ্ছে, আগামী সপ্তাহে আরও দুটি বিগ বাজেট ছবির ঘোষণা করতে পারেন তিনি। জুলাই মাসে বকরি ঈদের দিনই ‘ভাইজান’ ছবির ঘোষণা করতে পারেন ভাইজান। ছবিটির আগে নাম ছিল ‘কভি ঈদ কভি দিওয়ালি’। তবে সাদামাটা ঘোষণা শুধু নয়, সলমন ঘনিষ্ঠদের মতে এই দিন ছবির ফার্স্টলুকও প্রকাশ্যে নিয়ে আসতে পারেন তিনি। সলমনের নিজস্ব স্টাইলিস্ট অ্যাশলে রিবেলো এই ছবিতে তাঁর লুক সেট করেছেন। শোনা যাচ্ছে, সাদা রঙের কুর্তা পাঞ্জাবি আর জিন্সে ধরা দেবেন নায়ক। থাকবে একদম ‘ক্লিন শেভ’ লুক। ছবিটি একটি তামিল ছবির রিমেক। এই ছবিতে সলমনের নায়িকা পূজা হেগড়ে। পরিচালক ফারহাদ সামজি। 
‘মাস্টার’ ছবির হিন্দি রিমেকে সুপারস্টার বিজয়ের চরিত্রে অভিনয় করতে পারেন সলমন, এমন খবরও পাওয়া যাচ্ছে। বিজয় আর বিজয় সেতুপতি অভিনীত ছবিটি এই বছরের জানুয়ারি মাসেই মুক্তি পেয়েছে। ছবিটি প্রযোজনা করবে এন্ডেমল। এছাড়া, সলমনের হাতে ‘অন্তিম- দ্য ফাইনাল ট্রুথ’, ‘টাইগার থ্রি’, ‘কিক ২’-এর মতো ছবি রয়েছে।     

17th     June,   2021
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ