বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

নুসরতের সঙ্গে
ডিনার ডেটে যশ!

বন্ধু বিরোধী দলে থাকতেই পারেন, কিন্তু তার জন্য তো আর বন্ধুত্বে চিড় ধরে না! এমনই নাকি প্রমাণ দিচ্ছেন ‘যশরত’। বুঝতে সমস্যা হল? কথা হচ্ছে, চণ্ডীতলা বিধানসভা কেন্দ্রের সেলিব্রিটি বিজেপি প্রার্থী যশ দাশগুপ্ত ও বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহানকে নিয়ে। সম্প্রতি এই দুই তারকা রাজনীতিক নাকি একসঙ্গে ডিনার সেরেছেন। অন্তত নুসরতের পোস্ট তেমনই ইঙ্গিত করছে। আর তা নিয়ে রাজনীতির ক্রিজে যতই আলোচনা হোক, টিনসেল টাউন কিন্তু যশরতকে নিয়ে এমন খবরে অভ্যস্ত!
আসলে টলিপাড়ার এই নায়ক-নায়িকার গাঢ় হতে থাকা সম্পর্কের খবর নিয়ে আগেই প্রচুর নিউজপ্রিন্ট খরচ হয়েছে। সেই দিকে না গিয়ে নতুন খবর হল, রাজনৈতিক মঞ্চ থেকে যখন দুই পার্টি একে অপরকে ছেড়ে কথা বলছে না, তখন যশ ও নুসরতের ব্যক্তিগত সম্পর্ক তাঁদের পাঁচতারা হোটেলের ডের্জাটের সামনে নিয়ে গিয়েছে। শুধু কী তাই! নুসরত থালাভরা মিঠাইয়ের ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন। লিখেছেন, ‘টেবিলে আমার পছন্দের জিনিস। সঙ্গে আমার পছন্দের মানুষ।’ বলেই যশ দাশগুপ্তকে ট্যাগ করেছেন। যশ সঙ্গে সঙ্গে শেয়ারও করেছেন সেই ছবি। 
রাজনৈতিক মানুষজন এই সাক্ষাতের ব্যাখ্যা অন্যভাবে করতেই পারেন। কিন্তু রাজনীতির ঊর্ধ্বে উঠে ইন্ডাস্ট্রির সহকর্মীর সঙ্গে সুসম্পর্ক রাখাটাই তো স্বাভাবিক। ‘ওয়ান’, এবং ‘এসওএস কলকাতা’ ছবিতে যশ ও নুসরত একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন। খেয়োখেয়ির রাজনীতির ময়দানে ‘যশরত’ জুটি ভালোবাসার বার্তা ছড়িয়ে দিতেন পারেন কি না এখন সেটাই দেখার।

7th     April,   2021
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
কিংবদন্তী গৌতম
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
12th     May,   2021