বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

অনুরাগ-তাপসীর
বাড়িতে আয়কর হানা 

মুম্বইয়ে তারকাদের বাড়িতে এবার শুরু হল আয়কর হানা। বুধবার দুপুরে তাপসী পান্নু ও পরিচালক অনুরাগ কাশ্যপের বাড়িতে আয়কর বিভাগের আধিকারিকরা তল্লাশি চালালেন। মুম্বইও পুনের প্রায় ৩০টি জায়গায় চলেছে এই তল্লাশি অভিযান। তাপসী ও অনুরাগের সঙ্গে এই তালিকায় নাম রয়েছে বলিউডের আরও এক পরিচালক বিকাশ বহেল ও প্রযোজক মধু মান্টেনার নাম।
শোনা যাচ্ছে, অনুরাগের প্রযোজনা সংস্থা ফ্যান্টম ফিল্মসের আর্থিক লেনদেনের খোঁজখবর নিতেই এই তল্লাশি অভিযান। বলিউডে একাধিক জনপ্রিয় ছবির প্রযোজনা করেছিল এই সংস্থা। সোনাক্ষী সিনহা এবং রণবীর সিং অভিনীত ‘লুটেরা’ ছিল এই সংস্থার প্রযোজিত প্রথম ছবি। এছাড়াও এই সংস্ঘার প্রযোজিত কয়েকটি উল্লেখযোগ্য ছবি হল ‘কুইন’, ‘আগলি’, ‘মসান’, ‘এনএইচ ১০’, ‘উড়তা পাঞ্জাব’, প্রভৃতি। ‘ফ্যান্টম’ প্রযোজিত ‘মনমর্জিয়াঁ’ ছবিতে অভিনয় করেছিলেন তাপসী পান্নু। অনুরাগ কাশ্যপ, বিক্রমাদিত্য মোতওয়ানে, বিকাশ বহেল ও মধু মান্টেনা মিলে এই সংস্থা তৈরি করেছিলেন। ২০১৫ সালে এই সংস্থার ৫০ শতাংশ অংশীদারিত্ব কিনে নেয় রিলায়েন্স এন্টারটেনমেন্ট। যদিও ২০১৮ সালে এই সংস্থার ঝাঁপ বন্ধ হয়ে যায়। অনুরাগ পরে ‘গুড ব্যাড ফিল্মস’ নামে একটি প্রযোজনা সংস্থা তৈরি করেন। মান্টেনাও ‘আন্দোলন ফিল্মস’ নামে নতুন একটি প্রযোজনা সংস্থা তৈরি করেন।
আয়কর বিভাগের এই তল্লাশি অভিযানের পিছনে রাজনৈতিক গন্ধ খুঁজে পাচ্ছেন অনেকে। অনুরাগ ও তাপসীকে এর আগে বহুবার প্রকাশ্যে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে কথা বলতে শোনা গিয়েছে। সেই কারণেই কি এই অভিযান? প্রশ্ন থাকছেই।
—সংবাদসংস্থা  

4th     March,   2021
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
কিংবদন্তী গৌতম
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
13th     April,   2021