বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিনোদন
 

বিবাহ বিচ্ছেদের খবর ভিত্তিহীন ও মিথ্যা: নুসরত 
এই মুহূর্তে কোনও মন্তব্য করব না: নিখিল

প্রায় প্রত্যেকদিনই টলিপাড়ার এক একজন অভিনেতা রাজনীতির ময়দানে নেমে পড়ছেন। এতদিন যাঁরা আকাশের দিকে দু’হাত প্রসারিত করে রোমান্টিক গানে কোমর দোলাতেন, এখন তাঁদের হাতেই উঠছে রাজনৈতিক ঝান্ডা। আবার ঝান্ডা না উঠলেও, কে কখন কোন ঝান্ডা কাঁধে নেবেন সেই নিয়ে জল্পনা চলছে। হঠাত্ তাঁরা মানুষের জন্য কাজ করতে চাইছেন। আপাতত এইসব রাজনীতির খবরেই সরগরম টলিপাড়া। কিন্তু মঙ্গলবার গোটা দিন রাজনীতির খবরকে বুড়ো আঙুল দেখিয়েছেন নুসরত জাহান ও তাঁর স্বামী নিখিল জৈন। আরও একবার খবরের শিরোনামে উঠে এসেছেন তাঁরা।
এদিন সকাল থেকেই খবর ছড়াতে থাকে যে, নিখিল নাকি নুসরতকে বিবাহ বিচ্ছেদের নোটিস পাঠাতে চলেছেন। বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছে তাঁদের সম্পর্ক ভালো নয়। তাঁরা নাকি আর একসঙ্গে থাকছেনও না। এমনকী তৃতীয় ব্যক্তির আগমনেই নাকি নিখিল-নুসরতের সম্পর্কে ভাঙন দেখা দিয়েছে, এই খবরও টলিউডের অন্দরে। তবে সাংসদ-অভিনেত্রী এই মুহূর্তে ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কথা বলতে নারাজ। সামনেই ভোট। কাজেই তিনি সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে বিজেপির বিরুদ্ধে সুর তুলতেই ব্যস্ত। মাঝেমধ্যে তাঁর সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি ‘ডিকশনারি’র প্রচারও করছেন। কিন্তু বিবাহ বিচ্ছেদের নোটিসের খবর আসতেই কড়া ভাষায় প্রতিক্রিয়া দিয়েছেন নুসরত। তিনি জানিয়েছেন, এই ধরনের সমস্ত খবর মিথ্যা ও ভিত্তিহীন। তার সঙ্গে ভুয়ো খবর থেকে দূরে থাকার পরামর্শও দিয়েছেন অভিনেত্রী।
অন্যদিকে নিখিল জৈন কিন্তু জল্পনা উড়িয়ে দেননি। বিবাহ বিচ্ছেদের খবর কি মিথ্যা? নিখিলকে এই প্রশ্ন করা হলে তাঁর বক্তব্য, ‘এই মুহূর্তে আমি এই বিষয়ে কোনও মন্তব্য করব না।’ অর্থাত্, বিবাহ বিচ্ছেদের খবরকে একেবারে মিথ্যা বলে উড়িয়ে দিলেন না কলকাতার এই ব্যবসায়ী। অতএব, জল্পনা কিন্তু জারি রইল।  

24th     February,   2021
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
কিংবদন্তী গৌতম
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
7th     March,   2021