বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
সিনেমা
 

একটু সরে বসুন

শিরোনাম পড়ে অবাক হলেন? এটাই পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়ের আগামী ছবির নাম। নামের মধ্যেই হাস্যরসের ইঙ্গিত রয়েছে। বনফুলের লেখা ‘পাশে পাশে’ গল্প থেকে অনুপ্রাণিত হয়ে আদতে একটি রোমান্টিক কমেডি ছবি তৈরি করেছেন পরিচালক। 
ঋত্বিক চক্রবর্তী, পাওলি দাম, ইশা সাহা, পায়েল সরকার, পরাণ বন্দ্যোপাধ্যায়, মানসী সিনহা, খরাজ মুখোপাধ্যায়, রজতাভ দত্তের মতো শিল্পীর অভিনয়ে সমৃদ্ধ এই ছবি। ছবি প্রসঙ্গে কমলেশ্বর বললেন, ‘এটা সাহিত্য নির্ভর কমেডি ছবি। বলাইচাঁদ মুখোপাধ্যায়ের গল্পকে আধুনিক সময়ের প্রেক্ষাপটে সাজানো হয়েছে।’ 
চিত্রনাট্য অনুযায়ী বাড়ির লোক ও পাড়া প্রতিবেশীর গঞ্জনায় অতিষ্ট হয়ে মফস্সলের জনৈক বেকার যুবক কলকাতায় চাকরির খোঁজে পৌঁছন। আশ্রয় নেন তাঁর দূরসম্পর্কের দাদা-বৌদির বাড়ি। পিছু পিছু তাঁর উপর নজর রাখতে ছোটবেলার প্রেমিকাও এসে হাজির। ঘটনাচক্রে কলকাতায় সেই চাকরিসন্ধানী যুবকের মোহময়ী এক প্লেসমেন্ট এজেন্টের সঙ্গে দেখা হয়। 
চাকরি খোঁজার জটিল পাকদণ্ডী বেয়ে হাঁটতে হাঁটতেই সমসাময়িক শহুরে জটিলতার চোরাগলিতে ঢুকে পড়েন সেই যুবক। পাশাপাশি প্রেম জীবনের টানাপোড়েন চলতে থাকে। বিগ ক্যাট ফিল্মস এবং অনিন্দ্য দাশগুপ্তর প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবি।

12th     May,   2023
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
প্রচ্ছদ নিবন্ধ