বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
সিনেমা
 

ইকনমি ক্লাসে ভ্রমণ
ভিকি-ক্যাট-এর

মুম্বই বিমানবন্দরে হাসিমুখেই ফোটোগ্রাফারদের ছবি তোলার আবেদন মেটাচ্ছিলেন দু’জনে। তখনও বোঝা যায়নি কিছুক্ষণ পর এমন একটা কাণ্ড ঘটিয়ে বসবেন এই তারকা দম্পতি। কথা হচ্ছে ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের। কিছুক্ষণ পরেই ইকনমি ক্লাসে তাঁদের উড়ে যাওয়ার একটি ইন-ফ্লাইট ভিডিও ভাইরাল হয়ে যায়। এই তারকা দম্পতির কিছু অফিসিয়াল ফ্যান পেজ থেকে এই ভিডিওটি ছড়িয়ে পড়ে। সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করতে শুরু করে। বিমানবন্দরে ভিকি-ক্যাটকে যে পোশাকে দেখা গিয়েছে, সেই পোশাকই তারা পরে রয়েছেন ভাইরাল হওয়া সেই ভিডিওতে। তারকা হয়েও সাধরণ মানুষরে মতো আচরণ জয় করেছে নেটিজেনদের মন। 
গত বছরের ডিসেম্বর মাসে প্রায় ২ বছর ডেট করার পর রাজস্থানে পারিবারিক বন্ধুবান্ধবদের উপস্থিতিতে ভিকিকে বিয়ে করেন ক্যাটরিনা। কিছুদিন আগেই পাহাড়ের কোলে বিবাহবার্ষিকী পালন করেছেন এই বলিউড দম্পতি। নিজেদের জন্য সময় বের করলেও দুজনের হাতেই রয়েছে প্রচুর কাজ। ঈশান খট্টর ও সিদ্ধান্ত চতুর্বেদীর সঙ্গে ‘ফোন ভূত’ ছবিটি ছিল বিয়ের পর ক্যাটের প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি। সলমন খানের সঙ্গে ‘টাইগার থ্রি’ ছবিতেও আছেন তিনি। বিজয় সেতুপতির সঙ্গে শ্রীরাম রাঘবনের ‘মেরি ক্রিসমাস’ ছবিতেও দেখা যাবে তাঁকে। 
অন্যদিকে, ভিকি কৌশলের শেষ ছবি ছিল কিয়ারা আদবানি ও ভূমি পেডনেকরের সঙ্গে ‘গোবিন্দা নাম মেরা।’ তাঁর পরবর্তী মেগা রিলিজ ‘স্যাম বাহাদুর।’ মেঘনা গুলজারের পরিচালনায় ভারতীয় সেনাবিাহিনির ফিল্ড মার্শাল স্যাম মানেকশ’র চরিত্র পর্দায় ফুটিয়ে তুলবেন তিনি। কিছুদিন আগে কলকাতায় এই ছবির শ্যুটিং সেরে গিয়েছেন। এছাড়াও তৃপ্তি দিমরি ও অ্যামি ভির্কের সঙ্গে আনন্দ তিওয়ারির একটি ছবিতেও দেখা যাবে তাঁকে।

23rd     December,   2022
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
প্রচ্ছদ নিবন্ধ