বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
সিনেমা
 

বেলি ডান্সে মন জয়

ডান্স ডান্স জুনিয়র সিজন থ্রি’ রিয়েলিটি শোয়ের যাঁরা নিয়মিত দর্শক তাঁদের আর নতুন করে চেনাতে হবে না ছোট্ট অনুব্রতকে। অসাধারণ বেলি ডান্সে সে বিচারকদের সঙ্গে সঙ্গে দর্শকদেরও মন জয় করে নিয়েছে। কিন্তু শুনলে আশ্চর্য লাগে এই নাচে কোনও প্রথাগত তালিম নেই নিউ বারাকপুরের এই খুদে প্রতিভার। বলিউড অভিনেত্রী নোরা ফতেহির অন্ধ ভক্ত সে। আর সোশ্যাল মিডিয়া ও টেলিভিশনে নোরার নাচের স্টেপ দেখে হুবহু তুলে নিয়েছে অনুব্রত সরখেল। 
শিশু বয়স থেকেই নাচের প্রতি অনুব্রতর ঝোঁক ছিল। সেটা লক্ষ করেই তার অভিভাকরা নাচের স্কুলে ভর্তি করে দেন। ওয়েস্টার্ন কনটেম্পোরারি ও ইন্ডিয়ান ক্রিয়েটিভ ডান্সের তালিম নিত সে। অডিশনে তার বেলি ডান্স দেখেই এই শো-এর জন্য তাকে বেছে নেন বিচারকরা। এরপর এই রিয়েলিটি শো-এর কোরিওগ্রাফারদের তত্ত্বাবধানে এগিয়ে চলেছে সে। আর তামাম দর্শকের সঙ্গে শো-এর তিন ক্যাপ্টেন দীপান্বিতা, অভিষেক ও তৃণা এবং বিচারক দেব, রুক্মিণী মৈত্র আর মনামী ঘোষের প্রশংসাও আদায় করে নিচ্ছে সে। 
এদেশে বেলি ডান্স খুব একটা পরিচিত নয়। মিশর দেশের এই নৃত্য পুরুষদের মধ্যে তেমন জনপ্রিয় নয়। সাধারণত মহিলারাই এটা পারফর্ম করেন। ছোট্ট বয়সেই কঠিন এই ডান্স অনায়াস ভঙ্গিতে পারফর্ম করেই জনপ্রিয় হয়ে উঠেছে অনুব্রত। সোশ্যাল মিডিয়াতেও অনুব্রত সরখেল ও তার নাচ নিয়ে চর্চা চলছে।

16th     September,   2022
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
প্রচ্ছদ নিবন্ধ