বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
সিনেমা
 

এই প্রথম আইনজীবীর চরিত্রে

কাজলের ডেব্যু ওয়েব সিরিজের নাম ‘দ্য গুড ওয়াইফ-পেয়ার কানুন ধোকা’। এই প্রথম তাঁকে এক লইয়ারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। সংশ্লিষ্ট ওটিটি চ্যানেল সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ক্লিপ পোস্ট করে সিরিজের নামের সঙ্গে সঙ্গে আইনজীবীর ভূমিকায় অভিনেত্রীর লুকও প্রকাশ্যে এনেছে। জনপ্রিয় মার্কিন টিভি সিরিজ ‘দ্য গুড ওয়াইফ’-এর ভারতীয় সংস্করণ এই সিরিজটির পরিচালনা করছেন সুপ্রাণ ভার্মা।   
কাজল সবসময় নতুন নতুন এক্সপেরিমেন্ট করতে ভালোবাসেন। ওয়েব প্ল্যাটফর্মও তাঁর কাছে প্রায় নতুন। ‘নতুন ফরম্যাট সবসময় চ্যালেঞ্জিং আর চ্যালেঞ্জ নিতে আমি ভালোবাসি। নতুন ধরনের একটি চরিত্র নিয়ে পরীক্ষা নীরিক্ষার সুযোগ আমি পাচ্ছি এই সিরিজে। অভিনয় জীবনে নানা ধরনের চরিত্রে কাজ করলেও প্রথমবার কোনও চরিত্রে অভিনয় করা সবসময় স্পেশাল। শিগগিরই এই চরিত্র সম্বন্ধে আরও তথ্য আমি আপনাদের দিতে পারব’, বলেছেন ৪৮ বছর বয়সি অভিনেত্রী।  
কাজল যে ওয়েব সিরিজে অভিনয় করছেন, এরকম একটা খবর ছিলই। ঘোষণা পর্বে ছিল শাহরুখ টাচও। কীরকম! সংশ্লিষ্ট প্ল্যাটফর্ম একটি টিজার প্রকাশ করেছিল যাতে দেখা যায় ক্যামেরার দিকে পিছন ফিরে রয়েছেন কাজল। কাজল-শাহরুখ জুটির আইকনিক ছবি ‘দিলওয়ালে দুলহনিয়া লে যায়েঙ্গে’র একটি বিখ্যাত সংলাপ ধার করে টিজারটি তৈরি করা হয়। আগর ইয়ে ওহি সুপারস্টার হ্যায় জিসকে লিয়ে দিলওয়ালে ইন্তেজার কর রহে হ্যায় তো ইয়ে পলট কে দেখেগি। পলট পলট পলট—একটা ভয়েসওভার। আর তারপরই কাজলের ঘোষণা, ‘হ্যাঁ হ্যাঁ আমিই। আর কে হবে? আসছি নতুন শো নিয়ে...।’ অবশ্য এর আগে অজয় দেবগণের ঘরণীকে ওয়েব প্ল্যাটফর্মে দেখা গিয়েছিল। প্রথম সারির অন্য একটি ওটিটি’তে ‘ত্রিভঙ্গ’ নামে একটি ছবিতে অভিনয় করেছিলেন তিনি।

9th     September,   2022
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
প্রচ্ছদ নিবন্ধ