বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
সিনেমা
 

বড়পর্দায় 
মোহরের জুটি!

টেলিভিশনের পর্দায় মোহর আর শঙ্খদীপ রায়চৌধুরীর প্রেমকাহিনিতে একটা সময় বুঁদ হয়ে থাকতেন দর্শক। এই দুই চরিত্রে সোনামণি সাহা ও প্রতীক সেন এতটাই ছাপ ফেলেছিলেন যে পর্দায় তাঁদের কেমিস্ট্রি দেখে এমন কথাও শোনা যেত— তবে কি বাস্তবেও তাঁরা প্রেম করছেন? এখন অবশ্য ‘মোহর’-এর রেশ কাটিয়ে দুই অভিনেতা ভিন্ন ধারাবাহিকে। কিন্তু এই জুটিকে এবার বড়পর্দায় নিয়ে আসছেন প্রযোজক রানা সরকার। প্রতীক আগে ছবিতে অভিনয় করলেও সোনামণির এটাই প্রথম বড়পর্দায় পদার্পণ। ছবির নাম ‘বেহায়া’, পরিচালক মৈনাক ভৌমিক। 
২০১২ সালে রানার প্রযোজনায় ‘বেডরুম’ ছবি তৈরি করেছিলেন মৈনাক। ঠিক ১০ বছর পর আবার তাঁরা ফিরছেন। এটা অবশ্য সিক্যুয়াল নয়, ‘স্পিন অফ’। আবির, পাওলি, পার্নো, রুদ্রনীল সহ একঝাঁক তারকা সেই ছবিতে ছিলেন। ছিলেন রাহুলও। এই নতুন ছবিতে অবশ্য তাঁরা অনুপস্থিত। তবে রয়েছেন রাহুলের প্রাক্তন স্ত্রী প্রিয়াঙ্কা সরকার। এই ছবির অন্যতম প্রধান মুখ তিনি। ইদানীংকালে রানার প্রযোজনায় প্রায় সব ছবিরই নায়িকা চরিত্রে তিনি। শহরের কিছু মানুষের সমস্যার গল্প তুলে ধরেছিল ‘বেডরুম’। ছবির শেষে কেউ সেই সমস্যা কাটিয়ে ঘুরে দাঁড়িয়েছিল, কেউ আবার হারিয়ে গিয়েছিল কালের গর্ভে। এবার সেরকমই কিছু মানুষের গল্প নিয়ে ফিরছেন পরিচালক। 
টিভির মতো প্রতীক আর সোনামণির প্রেম কি কাঁপাবে বড়পর্দাও? তাঁদের ছবিতে প্রেম হবে কি না, সেটা আপাতত ভাঙা হচ্ছে না। এছাড়াও একটি বিশেষ চরিত্রে দেখা যাবে দেবাশিস মণ্ডলকে।

29th     July,   2022
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
প্রচ্ছদ নিবন্ধ