বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
সিনেমা
 

বিচ্ছেদের পরেও
পার্টিতে একসঙ্গে!

দশ মাস আগে তাঁদের বিবাহ বিচ্ছেদ হয়েছে। তারপরও এক পার্টিতে তাঁরা একসঙ্গে এলেন। ‘তাঁরা’ হলেন— বলিউড সুপারস্টার আমির খান এবং তাঁর প্রাক্তন স্ত্রী কিরণ রাও। বুধবার ছিল প্রযোজক-পরিচালক করণ জোহরের জন্মদিন। সেই জন্মদিনের পার্টিতেই দেখা গেল আমির ও কিরণ হাসিমুখে সঙ্গ দিচ্ছেন একে অপরকে।
গত বছর জুলাই মাসে বিবাহ বিচ্ছেদের ঘোষণার সময় এই সেলেব দম্পতি জানিয়েছিল, তাঁদের বৈবাহিক সম্পর্কে ইতি পড়লেও কাজের সম্পর্ক থাকবে। সেই মতো ‘লাল সিং চাড্ডা’র শ্যুটিংয়ের সময়ও আমির-কিরণকে একসঙ্গে দেখা গিয়েছিল। কিন্তু এবার রীতিমতো সামাজিক অনুষ্ঠানে একে অপরকে সঙ্গ দিলেন এই দুই ‘প্রাক্তনী’। আর তাই নিয়েই টিনসেল টাউনে জোর চর্চা।
বুধবার করণের বার্থ ডে ব্যাশ ছিল মুম্বইয়ের যশরাজ স্টুডিওতে। সেখানে পাপারাৎজিদের ক্যামেরায় ধরা পড়েছেন আমির-কিরণ। জানা যাচ্ছে, তাঁরা দু’জন একসঙ্গেই এসেছিলেন জন্মদিনের অনুষ্ঠানে। এমনকী, হাসিমুখে ছবি শিকারিদের আবদারও মেটান।
২০০১ সালে ‘লগন’ ছবির শ্যুটিংয়ের সময় মিস্টার পারফেক্টশনিস্টের সঙ্গে প্রথম পরিচয় হয় কিরণের। তিনি ছিলেন ওই ছবির পরিচালক আশুতোষ গোয়াড়িকরের সহকারী। ২০০২ সালে প্রথম স্ত্রী রিনার সঙ্গে বিচ্ছেদ হয় আমিরের। এর তিন বছর পর আমির-কিরণের চার হাত এক হয়। ২০১১ সালে পৃথিবীতে আসে তাঁদের সন্তান আজাদ। কিন্তু সকলকে চমকে দিয়ে গত বছর তাঁরা বিচ্ছেদের ঘোষণা করেন। বিচ্ছেদ হলেও আমির-কিরণের মানসিক সম্পর্ক যে এখনও ‘পারফেক্ট’, বুধবারের পার্টি তারই প্রমাণ।

27th     May,   2022
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
প্রচ্ছদ নিবন্ধ