বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
সিনেমা
 

ফের বিবাহবিচ্ছেদ
অনুপম রায়ের

আমির খান-কিরণ রাও বা নাগা চৈতন্য-সামান্থা প্রভুর পথেই হাঁটলেন গায়ক অনুপম রায় ও পিয়া চক্রবর্তী। পিয়ার সঙ্গে ছ’বছরের দাম্পত্য জীবনে ইতি টানলেন শিল্পী। চলতি বছরের জানুয়ারি মাসেই অনুপমের সঙ্গীতায়োজনে একটি গান রেকর্ড করেন পিয়া। কোভিড আক্রান্তদের পাশে ‘সিটিজেন্স রেসপন্স’ টিমের অংশ হওয়া বা ইয়াস বিধ্বস্ত সুন্দরবনে ত্রাণ পৌঁছনো, সবেতেই কাঁধে কাঁধ মিলিয়ে দুর্গতদের পাশে দাঁড়িয়েছিলেন এই দম্পতি। আজ সব অতীত। 
বৃহস্পতিবার সকালে ট্যুইটারে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্তের কথা প্রকাশ্যে আনেন অনুপম। তিনি ও পিয়া দু’জনে মিলে এই সিদ্ধান্ত নিয়েছেন বলে ওই পোস্টে উল্লেখ করেছেন শিল্পী। এ নিয়ে অনুপম ও পিয়ার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা হলেও তাঁরা কেউ ফোন ধরেননি।
ওই পোস্টে অনুপম তাঁর বক্তব্যে পরস্পরের মতপার্থক্যকেই বিবাহবিচ্ছেদের কারণ হিসেবে উল্লেখ করেছেন। ‘একসঙ্গে আমরা খুব ভালো একটা পথ অতিক্রম করলাম। সেই যাত্রা অসংখ্য সুখ স্মৃতিতে সাজানো। কিন্তু পারস্পরিক মতপার্থক্যের কারণেই আমরা এবারে স্বামী-স্ত্রীর সম্পর্কে ইতি টানার সিদ্ধান্ত নিলাম। তবে আমরা ভালো বন্ধু হিসেবেই থাকতে চাই,’ লিখেছেন ‘আমাকে আমার মতো থাকতে দাও’-এর গায়ক। 
গত জুলাই মাসে আমির ও কিরণ তাঁদের বিবাহবিচ্ছেদ সংক্রান্ত বিবৃতিতে ঠিক এরকম কথাই উল্লেখ করেছিলেন। তার পরেও প্রকাশ্যে আমির-কিরণকে একসঙ্গে দেখা গিয়েছে। দু’জনে একসঙ্গে কাজও করেছেন। অনুপমও এবারে এইভাবেই পিয়ার পাশে দাঁড়াবেন কি না, তা সময় বলবে। 
এই ছয় বছর যাঁরা পাশে দাঁড়িয়েছেন তাঁদের প্রত্যেককেই ধন্যবাদ জানিয়েছেন অনুপম। অনুরোধ করেছেন যাতে সকলে তাঁদের এই সিদ্ধান্তকে সম্মান করেন। উল্লেখ্য, এটা অনুপমের দ্বিতীয় বিবাহবিচ্ছেদ। 

12th     November,   2021
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
31st     May,   2021
30th     May,   2021