বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
সিনেমা
 

আবেদন খারিজ হাইকোর্টে

কঙ্গনা রানাওয়াতের আবেদন খারিজ করে দিল বম্বে হাইকোর্ট। প্রখ্যাত গীতিকার জাভেদ আখতার মানহানির মামলা করেছেন জাতীয় পুরস্কার জয়ী এই অভিনেত্রী বিরুদ্ধে। নিম্ন আদালতে চলছে মামলাটি। সেই মামলা থেকে নিষ্কৃতি চেয়ে বম্বে হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন বলিউড ‘কুইন’। কিন্তু বৃহস্পতিবার তাঁর আবেদন খারিজ করে দিলেন বিচারপতি রেবতী মোহিত দেড়ে। গত ১ সেপ্টেম্বর এই মামলায় নির্দেশ রিজার্ভ রেখেছিলেন বিচারপতি। তবে, বৃহস্পতিবার শুনানির সময় নিজের রায় শুনিয়ে দেন তিনি।
আন্ধেরির মেট্রোপলিটন আদালতে কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলাটি চলছে। সেখানকার বিচার প্রক্রিয়া নিয়ে প্রশ্ন তুলে আইনজীবী রিজওয়ান সিদ্দিকির মাধ্যমে হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন অভিনেত্রী। এদিকে, জাভেদ আখতারের আইনজীবী জয় ভরদ্বাজ বিচারপতিকে আশ্বস্ত করেছিলেন, মেট্রেপলিটন ম্যাজিস্ট্রেট নিয়ম মেনে এই অভিনেত্রীর বিরুদ্ধে ওঠা অভিযোগ তদন্ত করার নির্দেশ দিয়েছিলেন পুলিসকে।
উল্লেখ্য, অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার ঘটনার পর এক টেলিভিশন সাক্ষাৎকারে জাভেদ আখতারের বিরুদ্ধে বেফাঁস মন্তব্য করেন কঙ্গনা। এর পরই এই বর্ষীয়ান গীতিকার কঙ্গনার বিরুদ্ধে ফৌজদারি ধারায় মানহানির মামলা করেন।

10th     September,   2021
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
প্রচ্ছদ নিবন্ধ