বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
সিনেমা
 

রাজের বিরুদ্ধে বিস্ফোরক
অভিযোগ শার্লিনের

রাজ কুন্দ্রার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন মডেল-অভিনেত্রী শার্লিন চোপড়া। রাজ তাঁকে জোর করে চুম্বন করে বলে এই অভিনেত্রীর অভিযোগ।পর্নোগ্রাফি কাণ্ডের তদন্তে মুম্বই পুলিসের ক্রাইম ব্রাঞ্চ শার্লিন চোপড়াকে ২৭ জুলাইয়ের আগে হাজিরা দিতে বলেছিল। তত্ক্ষণাত্ এই অভিনেত্রী আদালতে অন্তর্বর্তীকালীন জামিনের আবেদন জানান। বৃহস্পতিবার মুম্বইয়ের একটি আদালত পর্নোগ্রাফি ফিল্ম এবং তা অ্যাপে প্রকাশ করার মামলায় শার্লিনের গ্রেফতার পূর্ববর্তী জামিনের আবেদন খারিজ করে দেয়। তাঁর দাবি, তিনিই প্রথম রাজ কুন্দ্রার পর্ন কাণ্ডের বিষয়ে পুলিসকে জানিয়েছিলেন। চলতি বছরের এপ্রিল মাসে শিল্পা শেট্টির স্বামীর বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ এনে এফআইআর দায়ের করেছিলেন তিনি।
সূত্রের খবর শার্লিনের অভিযোগ, ২০১৯ সালে তাঁর বিজনেস ম্যানেজারকে ডেকে ‘দ্য শার্লিন চোপড়া’ অ্যাপের বিষয়ে কথাবার্তা বলেন রাজ। কথা হয় সেই অ্যাপে শার্লিন নিজের ইচ্ছায় কনটেন্ট আপলোড করতে পারবেন। ওই বছরই ২৭ মার্চ হঠাত্ই অভিনেত্রীর বাড়িতে হাজির হন রাজ। তখন কথায় কথায় বলেছিলেন, স্ত্রী শিল্পার সঙ্গে তাঁর সম্পর্কের অবনতি ঘটেছে। ফলে বেশিরভাগ সময়ই তিনি মানসিকভাবে বিপর্যস্ত থাকেন। সেই সময় বাধা দেওয়া সত্ত্বেও শার্লিনকে জোর করে স্পর্শ করেছিলেন রাজ। তাঁর এই আচরণে ভয় পেয়ে রাজকে ঠেলে সরিয়ে দিয়ে বাথরুমে লুকিয়ে পড়েছিলেন শার্লিন। 
অন্যদিকে, শিল্পার পরিবারে আরও এক সমস্যা উদ্ভূত হয়েছে। নায়িকার মা সুনন্দা শেট্টি মুম্বই পুলিসের কাছে সুধাকর ঘারে নামে জনৈক ব্যক্তির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। তাঁর অভিযোগ, ভুয়ো কাগজপত্র দেখিয়ে ওই ব্যক্তি তাঁর কাছে ১ কোটি ৬০ লক্ষ টাকার বিনিময়ে জমি বিক্রি করেছেন।

30th     July,   2021
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
31st     May,   2021
30th     May,   2021