বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
সিনেমা
 

বিপদের বন্ধু!

 বিপদে বন্ধু চেনা যায়। এই সত্যটা হাড়ে হাড়ে বুঝতে পারছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি। পর্ন কাণ্ডে তাঁর স্বামী রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পর থেকেই ইন্ডাস্ট্রির তথাকথিত ‘কাছের বন্ধু’রা শিল্পার সঙ্গে দূরত্ব বজায় রাখার চেষ্টা করছেন। নায়িকার এই কঠিন সময়ে প্রকাশ্যে পাশে এসে দাঁড়ালেন বলিউড প্রযোজক রতন জৈন। তিনি জোর গলায় বলছেন, ‘শিল্পা এই ধরনের গর্হিত কাজে জড়িত থাকতে পারেন বলে আমি বিশ্বাস করি না।’
রতন জৈনের সঙ্গে নায়িকার সম্পর্ক দীর্ঘদিনের। শিল্পার কেরিয়ারের প্রথম ছবি ‘বাজিগর’-এর প্রযোজক ছিলেন রতনেরই দাদা। তাঁদের প্রযোজনায় তিনি অভিনয় করেছেন ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’ ছবিতেও। আবার ‘ধড়কন’-এর মতো শিল্পা অভিনীত বক্স অফিস সফল ছবির প্রযোজক ছিলেন এই রতন জৈন। এমনকী, সদ্য মুক্তিপ্রাপ্ত ‘হাঙ্গামা ২’-এরও প্রযোজক তিনি। নায়িকার মুখরক্ষার জন্য তাঁকে বলতে শোনা গেল, ‘স্বামীর কাজকর্মের ব্যাপারে শিল্পা কতটুকু জানতেন, তা নিয়েও আমার সন্দেহ আছে।’ পর্ন কাণ্ডের ঘটনার ঘনঘটনায় যখন দেশজুড়ে জল্পনা-কল্পনা শুরু হয়েছে, তখন শিল্পার পাশে দাঁড়িয়ে বি-টাউনকে একটা ‘বার্তা’ দিলেন রতন। যার মূল কথা, বিপদে ‘বন্ধু’র পাশে দাঁড়াও।
অন্যদিকে বৃহস্পতিবার, বোম্বে হাই কোর্টে শিল্পা ২৯ টি সংবাদমাধ্যম এবং সাংবাদিকের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেছেন। শিল্পার দাবি, তাঁর সম্মানহানি হয়েছে এমন খবরগুলি ওয়েবসাইট থেকে মুছে ফেলতে হবে। তার সঙ্গে ২৫ কোটি টাকা ক্ষতিপূরণেরও দাবি করেছেন তিনি। পিটিশনে শিল্পা জানিয়েছেন, ঘটনার সত্যতা যাচাই না করেই যে খবর প্রকাশিত হয়েছে তার ফলে অভিনেত্রীর ব্যক্তিগত জীবন কালিমালিপ্ত হয়েছে। 

30th     July,   2021
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
31st     May,   2021
30th     May,   2021