বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
সিনেমা
 

লক্ষ্মী ছেলের
বিদেশ যাত্রা

 মহামারীর জন্য কৌশিক গঙ্গোপাধ্যায় পরিচালিত ‘লক্ষ্মী ছেলে’ ছবিটির মুক্তি আপাতত স্থগিত। কিন্তু উইন্ডোজ প্রযোজিত এই ছবির দক্ষিণ আফ্রিকা আন্তর্জাতিক চলচ্চিত্র উত্সব ‘র‌্যাপিডলিওন’-এ প্রিমিয়ার হয়ে গেল। জাতীয় পুরস্কার প্রাপ্ত চলচ্চিত্র পরিচালকের এই ছবিতে অভিনয় করেছেন উজান গঙ্গোপাধ্যায়, চূর্ণী গঙ্গোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য প্রমুখ। এই চলচ্চিত্র উত্সবে ‘লক্ষ্মী ছেলে’ ছিল একমাত্র ভারতীয় ছবি। অবশ্যই করোনা আবহে ছবির কলাকুশলী বা পরিচালক কেউই চলচ্চিত্র উত্সবে উপস্থিত থাকতে পারেননি।
কৌশিক গঙ্গোপাধ্যায়ের কথায়, ‘সমাজের অন্ধবিশ্বাস, প্রচলিত রীতির গভীরে গিয়ে কাজ করেছে এই ছবিটি। আমরা ছবিটি দেশের মানুষকে দেখানোর জন্য মুখিয়ে রয়েছি। তবে ছবিটি যে সারা পৃথিবীর সিনেমা প্রেমীদের কাছে পৌঁছে গিয়েছে, তার জন্য খুবই ভালো লাগছে।’ উইন্ডোজের অন্যতম কর্ণধার শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের কথায়, ‘আমরা সবসময় একেবারে অন্য ধরনের গল্প নিয়ে মানুষের কাছে পৌঁছনোর চেষ্টা করি। দক্ষিণ আফ্রিকার র‌্যাপিডলিওন চলচ্চিত্র উত্সবে এই ছবি সমাদৃত হয়েছে দেখে খুবই ভালো লাগছে।’
অন্যদিকে এই ছবির মুখ্য অভিনেতা উজান এই মুহূর্তে করোনা আক্রান্ত হয়ে গৃহবন্দি রয়েছেন। গত ১২ এপ্রিল থেকেই কোভিড পজিটিভ এই অভিনেতা। তবে ভালো খবর হল, তাঁর বাবা কৌশিক এবং মা চূর্ণী দু’জনের কাউকেই করোনা স্পর্শ করতে পারেনি।

23rd     April,   2021
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
প্রচ্ছদ নিবন্ধ