বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
সিনেমা
 

মুম্বইয়ের বিভিন্ন অঞ্চলে খাদ্য
বিতরণ করবেন ভাইজান

গত বছর করোনার জেরে হওয়া লকডাউনের সময় সলমন খান সমাজের আর্থিকভাবে পিছিয়ে পড়া মানুষদের পাশে দাঁড়িয়েছিলেন। এই মহামারীর সময় যাঁরা একেবারে সামনের সারিতে থেকে লড়াই করেছিলেন, তাঁদের জন্য রেশন, খাবার-দাবারের ব্যবস্থা করেছিলেন তিনি। এই মুহূর্তে মহারাষ্ট্র আবার লকডাউনের পথে। রাজ্যে মাত্র চার ঘণ্টার জন্য মুদি দোকান খোলা রয়েছে। এই অবস্থায় সমাজসেবী রাহুল কানালের সঙ্গে ভাইজান আরও একবার এই খাদ্য বিতরণের কাজে নেমে পড়লেন।
আপাতত আগামী ১৫ দিনের জন্য পরিকল্পনা হয়েছে। ওরলি থেকে মুম্বইয়ের পথে বিস্তীর্ণ অঞ্চলে খাবারের প্যাকেট সরবরাহ করা হবে। উপমা, পাওভাজি, পোহার মতো খাবার থাকবে সেখানে। আগামী ১৫ মে পর্যন্ত এই কার্যকলাপ চলবে। সলমন জানিয়েছেন, শুধু এটুকুই নয় মুম্বইয়ের বিভিন্ন অঞ্চলে এই খাদ্য বিতরণ করা হবে।
কথা একবার দিলে, ভাইজান কিন্তু সেই কথা ফিরিয়ে নেন না। সেটা সমাজসেবা থেকে শুরু করে কাজের ক্ষেত্রেও প্রযোজ্য। ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবিটি চলতি বছর ঈদে মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনার প্রকোপ বাড়তে থাকায়, সলমন সেই কথা রাখতে পারছেন না বলেই মনে করা হয়েছিল। বাস্তবে এমনটা হচ্ছে না। ওটিটির সঙ্গে ঈদের দিনেই এই ছবি সিনেমা হলেই মুক্তি পাচ্ছে।

23rd     April,   2021
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
প্রচ্ছদ নিবন্ধ