বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
সিনেমা
 

অসম্পূর্ণ প্রেমকথা

চারটে গল্পের মধ্যে যোগসূত্র একটাই— অসম্পূর্ণ প্রেম। প্রতিটি গল্পের মধ্যে দিয়েই উঠে আসে একটাই প্রশ্ন, প্রেমের কি সত্যিই কোনও অস্তিত্ব আছে? এই থিম নিয়েই নিজের দ্বিতীয় ছবিটা তৈরি করেছেন পরিচালক বিদুলা ভট্টাচার্য। চারটে ছোট গল্পকে অবলম্বন করে এই ছবির নাম ‘গল্পের মায়াজাল’।
ছবিতে প্রথম গল্পের নাম ‘তাসের ঘর’। দেখা যায়, রাজেশ্বর তার নতুন প্রকাশিত বই থেকে অঙ্কিতা চক্রবর্তীকে এক এক করে গল্প পড়ে শোনাতে থাকে। ফলে জন্ম নেয়, আরও তিনটি গল্প—‘মরীচিকা’, ‘একা’ ও ‘সমাপ্তি’। তিনটি গল্পেই মুখ্য চরিত্র একজন করে মহিলা। এই তিন চরিত্রে অভিনয় করেছেন অদ্রিজা রায়, অনুরাধা মুখোপাধ্যায় ও ঈশিকা দে। গল্প ও চিত্রনাট্য অর্পিতা রায়চৌধুরীর।    
উল্লেখ্য, ছবিটির নাম প্রথমে রাখা হয়েছিল ‘তাসের ঘর’। কিন্তু একই নামে আগে অন্য একটি ছবি মুক্তি পাওয়ায় এই ছবির নাম বদলে রাখা হয় ‘গল্পের মায়াজাল’। এই প্রসঙ্গে পরিচালক জানালেন, ‘লকডাউনের মধ্যে শুরুতে তো চারটে গল্প নিয়ে আমরা একটা ওয়েব সিরিজ তৈরি করব ভেবেছিলাম। কিন্তু পরে ছবিটা এতটাই ভালোভাবে তৈরি হয় যে আমরা সেটাকে ছবির আকার দেওয়ার পরিকল্পনা করি।’ স্প্ল্যাশ ফিল্মস প্রোডাকশন প্রযোজিত ‘গল্পের মায়াজাল’ আজ শুক্রবার মুক্তি পাচ্ছে।  

2nd     April,   2021
 
 
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
কিংবদন্তী গৌতম
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
10th     April,   2021