বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
সিনেমা
 

মুখ দেখাদেখি বন্ধ

করণ জোহর ও কার্তিক আরিয়ানের মধ্যেও নাকি মুখ দেখাদেখি বন্ধ হয়ে গিয়েছে। কেন? করণের প্রযোজনায় প্রথমবার কার্তিক ‘দোস্তানা ২’ ছবিতে নায়কের চরিত্রে অভিনয় করছিলেন। প্রথম শিডিউলের শ্যুটিংও শেষ হয়ে গিয়েছিল। কিন্তু তারপর এমন কী হল? শোনা যাচ্ছে, করণ নাকি বেশ কিছু দিন ধরেই ফের ছবির শ্যুটিং শুরু করতে চাইছিলেন। কিন্তু সুরক্ষাবিধির দোহাই দিয়ে কার্তিক এতদিন শ্যুটিং শুরু করেননি। দোহাই যেহেতু সুরক্ষা তাই, করণও জোর করতে পারেননি। এবার কার্তিক বলেছেন, তিনি আগে রাম মাধবনের ‘ধামাকা’ র শ্যুটিং শেষ করে তারপরেই ‘দোস্তানা ২’-এর শ্যুটিং শুরু করবেন। এই কথা শোনার পর বেশ চটে গিয়েছেন করণ। 
কার্তিকের সঙ্গে বৈঠকে করণ তাঁর ক্ষোভের কথা জানিয়েছেন। কিন্তু পরিস্থিতি আরও জটিল হয়ে যায় যখন কার্তিক জানতে পারেন করণের ধর্মা প্রোডাকশনের আরও একটি ছবি শশাঙ্ক খৈতান পরিচালিত ‘যোদ্ধা’ অফার করা হয়েছে শাহিদ কাপুরকে। এই চরিত্রের জন্য কার্তিককে কখনওই বলা হয়নি। আবার এদিকে করণ এপ্রিল থেকে ভিকি কৌশল ও জাহ্নবী কাপুরকে নিয়ে ‘মিস্টার লেলে’ ছবির শ্যুটিং শুরু করার পরিকল্পনা নিয়ে ফেলেছেন। এই কথা জানতে পেরেই কার্তিক প্রযোজনা সংস্থাকে জানিয়েছেন, তিনি এপ্রিল থেকেই ‘দোস্তানা ২’-এর শ্যুটিং করতে রাজি। এটা শোনার পরেই করণের রাগ আরও বেড়ে গিয়েছে। শেষ খবর পাওয়া পর্যন্ত তাঁদের মুখ দেখাদেখি বন্ধ। 
তবে কার্তিকের ঘনিষ্ঠ সূত্রের দাবি, এক্ষেত্রে কার্তিকের সত্যিই কিছু করার নেই। অনেকগুলো প্রজেক্ট নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি। ‘ভুল ভুলাইয়া ২’-এর শ্যুটিং করার কথা ছিল কার্তিকের। কিন্তু মহামারীর আবহে টাবু শ্যুটিং করতে চাইছিলেন না। সেই কারণেই ‘ধামাকা’র শ্যুটিং শুরু করতে হয়েছে কার্তিককে। অন্যদিকে ‘দোস্তানা ২’-এর শ্যুটিং হওয়ার কথা ছিল লন্ডনে। আর সেই কারণেই এই ছবির শ্যুটিংয়ে এখনই রাজি ছিলেন না কার্তিক। 

19th     February,   2021
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
কিংবদন্তী গৌতম
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
প্রচ্ছদ নিবন্ধ
 
হরিপদ
 
7th     March,   2021