বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিকিকিনি
 

 টুকরো খবর

সুগার-এর হাত ধরে প্রসেনজিতের সঙ্গে দেখা
টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অভিনেত্রী টনি লাহা রয়, দিয়া মুখোপাধ্যায় ও আরাত্রিকা মাইতির সঙ্গে দেখা করার সুবর্ণ সুযোগ করে দিয়েছিল সুগার কসমেটিকস। এই প্রসঙ্গে রাজ্যব্যাপী এক টেলি বিজ্ঞাপনী প্রচার চালায় এই সংস্থা। টেলিভিশন চ্যানেল, সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম, ডিজিটাল মাধ্যম জুড়েই এই প্রচার চলে। সেখানে জানানো হয়, একটি মাত্র মিসড কল-এর মাধ্যমে অষ্টমীতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে সাক্ষাৎ করা সম্ভব। ভাগ্যবান বিজেতারা পাবেন সুগার কসমেটিকস-এর তরফে উপহারও। ফলস্বরূপ, অজস্র মিসড কল থেকে ১০ জন ভাগ্যবানকে বেছে নেয় সুগার। তাঁদের সঙ্গে সমাজসেবী-র পুজো মণ্ডপে দেখা করেন সুপারস্টার প্রসেনজিৎ। দেবী যেমন তাঁর দীপ্তি নিয়ে হাজির হন আমাদের উৎসবে, একটি মেয়েও তেমন সুগার কসমেটিকস-এর দৌলতে আরও সুন্দর হয়ে উঠতে পারে উৎসবের মরশুমে। এই ভাবনা থেকেই উপহারস্বরূপ একটি গুডি ব্যাগ প্রদান করা হয় বিজেতাদের। প্রসেনজিৎ জানান, ‘এই উদ্যোগের মাধ্যমে আমিও আমার ভক্তদের সঙ্গে দেখা করতে পারলাম। এই সাক্ষাৎকারের জন্য আমিও অপেক্ষা করছিলাম।’ সংস্থার প্রতিষ্ঠাতা ও সিইও কৌশিক মুখোপাধ্যায় জানান, ‘সারা বাংলা জুড়ে অসংখ্য মিসড কল প্রমাণ করে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জনপ্রিয়তা। সঙ্গে সুগার-এর উপরেও কত মানুষ আস্থা রেখেছেন তা প্রমাণ হয়। দেশি ও বিদেশি নানা উপাদানে তৈরি আমাদের প্রসাধনী গ্রাহকদের কাছে বিশেষ গ্রহণযোগ্য হবে বলেই আমাদের বিশ্বাস।’

কিশোরীদের জন্য ‘ভাইব’ আনল ফাস্টট্র্যাক
কিশোরী ও তরুণীদের জন্য নয়া উদ্যোগ নিল খ্যাতনামা ঘড়ির ব্র্যান্ড ফাস্টট্র্যাক। তাদের কথা ভেবে নিজেদের সাব ব্র্যান্ড ভাইব-কে প্রস্তুত করে এই সংস্থা। আধুনিক নকশা ও ফ্যাশন ট্রেন্ড মেনে ৭১ রকমের নকশায় বিভিন্ন পার্টিওয়্যার ঘড়ি মিলবে তরুণী ও কিশোরীদের জন্য। বিভিন্ন উজ্জ্বল রং, জ্যামিতিক নানা আকার ও ডায়ালের নকশায় নতুনত্ব মিলবে এখানে। দামের রেঞ্জ ১২৫০ টাকা থেকে ২৯৫০ টাকা। সংস্থার মার্কেটিং হেড অজয় মৌর্য জানান এই নতুন সাবব্র্যান্ডটি প্রস্তুত করতে পেরে তাঁরা আনন্দিত। আশাবাদী এই ব্র্যান্ড গ্রাহকদের কাছেও জনপ্রিয় হবে।

নতুন ইয়ারবাড বাজারজাত করল সোনি
ইয়ারবাডের চাহিদার সঙ্গে তাল মিলিয়ে উন্নত প্রযুক্তির নতুন ইয়ারবাড বাজারজাত করল সোনি। ডব্লিউএফ ১০০০এক্সএম ৫ নামের এই ইয়ারবাডকে ১০০০এক্স সিরিজের সেরা মডেল হিসেবে দাবি সংস্থার। এতে ৮ ঘণ্টা পর্যন্ত প্লেব্যাক মিলবে। এমনকী ধুলো, বালি, জল প্রতিরোধের ব্যবস্থাও থাকছে। উচ্চ মাত্রার অডিও ছাড়াও বাড়তি শব্দ বাতিল করার বিশেষ ক্ষমতা আছে এই ইয়ারবাডে। এই প্রসঙ্গে সংস্থার ব্যবস্থাপনা পরিচালক সুনীল নায়ার বলেন, ‘এই নতুন ইয়ারবাডটির মাধ্যমে আমরা বিশ্বব্যাপী এবং ভারতে ওয়্যারলেস ইয়ারবাড সেগমেন্ট-এ সেরা ইয়ারবাড প্রস্তুতকারীদের মধ্যে আমাদের অবস্থান আরও মজবুত করলাম।’ দাম ধার্য হয়েছে  ২৪,৯৯০ টাকা।
ডোরিটোস-এর উপহার 

দুই নতুন ফ্লেভারের চিপস 
উৎসবের মরশুমে স্ন্যাক্স-এর বাজারে নিজেদের নতুন দুই ফ্লেভার যোগ করল পেপসিকো-র জনপ্রিয় চিপস ব্র্যান্ড ডোরিটোস ডায়নামিটা। ফেয়ারি লাইম অ্যান্ড চিলি এবং সিজলিং হট, এই দুই ফ্লেভার এবাই গ্রাহকদের স্বাদকোরকে আলাদা মাত্রা যোগ করবে বলে দাবি সংস্থার। টক-ঝাল স্বাদের এই চিপস স্ন্যাক্সপ্রেমীদের বিশেষ সমাদর পাবে বলেই আশাবাদী পেপসিকো ডোরিটোস-এর ক্যাটাগরি লিড প্রাংশু সাহানি। তিনি জানান, ‘এই দু’টি ফ্লেভার আমাদের চিপসকে আরও জনপ্রিয় করে তুলবে বলেই আমাদের বিশ্বাস। ভারতীয় স্বাদকোরকের কথা ভেবে ও যাঁরা একটু ঝাল পছন্দ করেন, তাঁদের জন্য অন্যতম সেরা স্ন্যাক্স হতে চলেছে এগুলি।’ প্রায় সবক’টি ই-কমার্স সাইট ও বড় খুচরো বিপণিতে এই চিপসের প্যাকেট মিলবে। দাম ২০ টাকা ও ৩০ টাকা। 

28th     October,   2023
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ