বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিকিকিনি
 

 টু  ক  রো  খ ব র

পি সি চন্দ্র জুয়েলার্স-এর ভালোবাসার উপহার
ভালোবাসার দিনক্ষণে হাওয়াবাতাসে লাগে ফাল্গুনের রং। বসন্তকে দ্বারে জাগিয়ে রাখার সেসব মরশুমে প্রিয়জন সালঙ্কারা হলে সেই সাজ মনের মণিকোঠায় বাঙ্ময় হয়। পি সি চন্দ্র জুয়েলার্স তাই ফেব্রুয়ারিতে এনেছে ভালোবাসার উপহার। এই উপহারে প্রতি গ্রাম সোনার গয়নায় ২০০ টাকা ছাড় পাবেন। হীরে ও গ্রহরত্নে পাবেন ৮ শতাংশ ছাড়। রুপোর গয়নার মজুরিতে মিলবে ২০ শতাংশ অবধি ছাড়। পুরনো গয়নার এক্সচেঞ্জ ও বাই ব্যাক অফারও থাকবে এই সময়। ১০ ফেব্রুয়ারি থেকে শুরু হয়েছে এই অফার। চলবে ১৯ ফেব্রুয়ারি পর্যন্ত। পি সি চন্দ্র জুয়েলার্সের সবক’টি শোরুম ও অনলাইন কেনাকাটায় এই অফার মিলবে।

অঞ্জলি জুয়েলার্স-এর গয়নায় প্রেমের সাজ
প্রেমের ঋতুতে অলংকারের সাজে প্রিয় মানুষকে সাজাতে কে না চান! সেই চাওয়াকেই আরও একটু উসকে দিতে নানা মনোগ্রাহী অফার এনেছে অলংকার সাম্রাজ্যের অন্যতম বড় ব্র্যান্ড অঞ্জলি জুয়েলার্স। হীরের গয়নার মজুরিতে ৫০ শতাংশ ও সোনার গয়নার মজুরিতে ২০ শতাংশ ছাড় পাবেন। রুপোর গয়নার মজুরিতে পাবেন ১০ শতাংশ ছাড়। গ্রহরত্নেও পাবেন ১০ শতাংশ ছাড়। কস্টিউম জুয়েলারিতে মিলবে ২০ শতাংশ অবধি ছাড়। অঞ্জলি জুয়েলার্সের সিলভার ও গসিপ কালেকশনের ব্র্যান্ড ননী-তেও মিলবে এই অফার। এবছর অঞ্জলি জুয়েলার্স প্রস্তুত আর একটি বিশেষ অফার নিয়ে। ২২,৫০০ টাকা মূল্যের রুবি বসানো আংটি কিনলে একটি হীরে পাবেন বিনামূল্যে। অফার শুরু হয়েছে ৬ ফেব্রুয়ারি থেকে। চলবে ২৩ ফেব্রুয়ারি পর্যন্ত। অনলাইনে ও দেশের সবক’টি স্টোরে এই অফার চালু থাকবে।

প্রেমের মাসে অফারে ঠাসা চন্দ্র অ্যান্ড সন্স
প্রেমে অলংকারের আবেশ বজায় রাখতে নিজেদের পসরা সাজিয়েছে বি বি গাঙ্গুলি স্ট্রিটের চন্দ্র অ্যান্ড সন্স-ও। অলংকারের দুনিয়ায় এরাও বেশ পুরনো নাম। প্রতি বছরের মতো এবছরও সোনা ও হীরের গয়নার এক বিপুল সংগ্রহ মিলবে এখানে। গত ২৭ জানুয়ারি থেকে শুরু হয়েছে নানা অফার। চলবে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত। সোনার গয়নার মজুরিতে ২০ শতাংশ ছাড় মিলবে। হীরে ও গ্রহরত্নের দামে পাবেন ১০ শতাংশ ছাড়। এই সময় পুরনো গয়না বদলালে কোনও অংশই বাদ যাবে না। পূর্ব মেদিনীপুরের মেচেদা ও নয়াদিল্লির সি আর পার্কের শাখাতেও  অফার প্রযোজ্য থাকবে। 

প্রেমের জোয়ারে আর চৌধুরী অ্যান্ড সন্স-এর অফার
বউবাজারের আর চৌধুরী অ্যান্ড সন্স-ও সেজেছে ভ্যালেন্টাইন’স ডে-র নানা অফারে। প্রেমের এই মরশুমে গয়না ও গ্রহরত্নের সম্ভার সাজিয়ে প্রস্তুত অলংকারের এই সংস্থা। এই সময়ে এখানে পাবেন সোনার গয়নার মজুরিতে ফ্ল্যাট ২৫ শতাংশ ছাড় ও হীরের মূল্যে ফ্ল্যাট ২০ শতাংশ ছাড়। এখানে ভেরি স্লাইট ও ভেরি ভেরি স্লাইট (ভিএস এবং ভিভিএস) মানের সার্টিফায়েড হীরে পাবেন। হীরের বা সোনার তৈরি নানা অলংকারের খোঁজ করলে আর চৌধুরী অ্যান্ড সন্স হতে পারে আপনার অন্যতম সেরা ঠিকানা। বউবাজার ছাড়া এদের আর কোথাও কোনও শাখা নেই। গোটা মাস জুড়েই অফার চলবে। 

নিউ টাউন মেলা ও উৎসবে মানুষের ঢল
রমরমিয়ে শুরু হয়ে গিয়েছে নিউ টাউন উৎসব ও মেলা। ২০২৩-এ এই মেলা দু’বছরে পা দিল। বাংলার হস্তশিল্প থেকে বঙ্গের মিষ্টি সবকিছুই থাকছে এই মেলায়। সেন্ট্রাল মল-এর উল্টোদিকে সিটি স্কোয়্যার গ্রাউন্ডে আয়োজিত হয়েছে এই মেলা। প্রত্যেক দিন সন্ধ্যায় থাকছে স্থানীয় শিল্পীদের নিয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান। দেশ-বিদেশের নানা পসরা, বিনোদন পার্ক সহ মেলাচত্বর সেজে উঠেছে আলো ও ভিড়ে। মেলার প্রবেশদ্বারটি তৈরি হয়েছে লন্ডন ব্রিজ-এর আদলে। এই মেলায় প্রবেশ অবাধ। বিভিন্ন ফুড স্টল, ব্যাগ, পোশাক, নিত্যপ্রয়োজনীয় সামগ্রী, ঘর সাজানোর উপাদান, রান্নাঘরের নানা দ্রব্য, শীতের পোশাক, হস্তশিল্প কী নেই! গত ২০ জানুয়ারি মেলার উদ্বোধন করেন হিডকোর ম্যানেজিং ডিরেক্টর দেবাশিস সেন। মেলা চলবে ২১ ফেব্রুয়ারি পর্যন্ত। 

11th     February,   2023
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ