বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিকিকিনি
 

 টুকরো খবর

অক্ষয় তৃতীয়ায় তানিশক-এ গোল্ড কয়েন এটিএম
• অলঙ্কারের মাধ্যমেই নারীর হাতকে আরও সুন্দর ও মোহময় করে তোলাই এবার তানিশকের উদ্দেশ্য। অক্ষয় তৃতীয়ায় তাই হাতের বালা, চূড়, চুড়ির উপর নতুন নানা নকশা আনছে তানিশক। হাতের গয়নায় ‘কলাই’ এবারের আকর্ষণ। ১৮-২২ ক্যারাটের ওজনের নানা নকশার কলাই মিলবে এখানে। অনেক আগে থেকেই নিজস্ব গয়নার ডিজাইন ও ওজনের উপর পরীক্ষানিরীক্ষা শুরু করেছিল তানিশক। তাদের গয়নার ওজন ১৫-২৫ শতাংশ কমিয়ে হালকা ওজনের গয়না প্রস্তুতিতে ঝুঁকেছিল এই সংস্থা। অক্ষয় তৃতীয়াতেও এমন গয়নার প্রতি জোর দিয়েছে এরা। এছাড়া এই অক্ষয় তৃতীয়ায় এদের অন্যতম সেরা আকর্ষণ গোল্ড কয়েন এটিএমের সুযোগ। ‘২৪কে এক্সপ্রেস’ নামে এই গোল্ড কয়েন কেনার সুযোগ থাকবে তানিশকের সব ক’টি ফ্ল্যাগশিপ স্টোরে। 
বিনোদ বিহারী দত্ত-র উপহারের সম্ভার
• গয়নার কথকতায় বিনোদ বিহারী দত্ত কলকাতার সুপ্রাচীন বিপণির অন্যতম। এখানে এই মরশুমে প্রতি ১ গ্রাম সোনায় পাবেন ফ্ল্যাট ৩০০ টাকা ছাড়। সোনার কয়েনের মূল্যেও ছাড় দিচ্ছে এই সংস্থা। পুরনো সোনা বদলে নতুন সোনা কেনার সুযোগও থাকবে এখানে। এছাড়াও যে কোনও কেনাকাটায় মিলবে বিশেষ উপহার। এই অফারগুলি কেবল ভবানীপুর, গড়িয়া, বেহালা, বিধান সরণি ও হাওড়া ময়দানের শোরুমেই প্রযোজ্য। 
শ্যাম সুন্দর জুয়েলার্স-এর উপহারের ডালি
• অক্ষয় তৃতীয়া তিথিতে শ্যাম সুন্দর কোং জুয়েলার্সও তাদের কালেকশন নিয়ে প্রস্তুত। সোনা ও হীরের গয়নার পছন্দসই নকশা বেছে নেওয়ার পাশাপাশি এখানে নানা ছাড়ও পাবেন ক্রেতারা। অফার চলবে ৫ মে পর্যন্ত। এবার এখানে কমপক্ষে ১৫ গ্রাম ওজনের সোনার গয়না অথবা কমপক্ষে ৭৫ হাজার টাকার হীরের গয়না কিনলে নিশ্চিত সোনার কয়েন পাওয়ার সুযোগ পাবেন। এই অর্থমূল্যের নীচে কেনাকাটা করলেও পাবেন কোনও না কোনও নিশ্চিত উপহার। সোনার গয়নার মজুরিতে পাবেন ২০ শতাংশ ছাড়। হীরের গয়নার মজুরির কোনও দামই দিতে হবে না। রুপোর গয়নার দামে পাবেন বিশেষ ১০ শতাংশ ছাড়। এছাড়া প্রতিদিনের কেনাকাটায় ভাগ্যবান ৩ জন ক্রেতা পাবেন সোনার কয়েন জেতার সুযোগ। মেগা ড্র-এ তিনটি বাজাজ পালসার জেতার সুযোগও থাকছে এবার। এছাড়া সোনায় সোহাগা স্কিম ও পুরনো সোনার গয়না দিয়ে নতুন গয়না কেনার অফার জারি থাকবে। অনলাইন পরিষেবাতেও এই সব অফারের সুযোগ গ্রাহকরা পাবেন। শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের ত্রিপুরা ও কলকাতার সব শোরুমেই এই অফার চলবে। সম্প্রতি অক্ষয় তৃতীয়া উপলক্ষে একটি প্রতীকী ফ্যাশন শো-এর আয়োজন করে এই সংস্থা, যেখানে শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের ‘শারদ সুন্দরী’- র খেতাব বিজয়ী ৫ জন মডেল এদের অক্ষয় তৃতীয়া স্পেশাল কালকেশন পরে হাজির হন।
অঞ্জলি-র গয়নায় অক্ষয় হোক সাজ
• অঞ্জলি জুয়েলার্সও সেজেছে অক্ষয় তৃতীয়ার সাজে। নকশাদার সোনা ও মনোরম হীরের ছোঁয়ায় ক্রেতাকে সাজিয়ে তুলতে প্রস্তুত তারা। হালকা ও ভারী নকশার গয়না, সাবেক ও আধুনিক নকশা সবই পাবেন এখানে। বিশেষ ওয়েডিং কালেকশনও বেশ চোখে পড়ার মতো। অলঙ্কারর জগতে অন্যতম জনপ্রিয় এই ব্র্যান্ড। এবার অক্ষয় তৃতীয়ায় গয়নার মজুরিতে ৫০ শতাংশ ছাড়, গ্রহরত্নের উপর ১০ শতাংশ ছাড় ও পুরনো গয়না বদলে নতুন গয়না কেনার সুযোগ পাবেন এই মরশুমে। অফার চলবে ২ মে পর্যন্ত। প্রতিদিন লাকি ড্র-এর মাধ্যমে উপহার জিতে নেওয়ার সুযোগও থাকছে প্রতি কেনাকাটায়। 
সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস-এর সোনার সাজ
• অক্ষয় তৃতীয়ায় নিজেদের পসরা সাজাতে ভোলেনি সেনকো গোল্ড অ্যান্ড ডায়মন্ডস। সারা দেশের ১২৭টি শোরুম ও অনলাইন প্ল্যাটফর্ম জুড়ে বিভিন্ন অফার মিলবে। অফার চলবে ৮ মে পর্যন্ত। এই সময় এখান থেকে কেনাকাটা করলে প্রতি গ্রাম সোনার মূল্যে পাবেন ২২৫ টাকা ছাড়। এছাড়া সোনার মজুরিতে ৫০ শতাংশ ছাড় ও হীরের গয়না কিনলে কেনা দামের অনুপাতে বিনামূল্যে সোনা পাওয়ার সুযোগও থাকছে। এই মরশুমে প্ল্যাটিনামের গয়নার মজুরিতে ২০ শতাংশ  ছাড়ও পাবেন। অলঙ্কারের খুচরো মূল্য বা মজুরি যে কোনও একটিতে ১৫ শতাংশ ছাড়ের সুবিধাও রয়েছে। গ্রহরত্নে পাবেন ১০ শতাংশ ছাড়। 
সত্যজিৎ রায়ের জন্মদিন উপলক্ষে সম্প্রতি ‘হীরেমানিক’ নামে একটি গয়নার প্রদর্শনীরও আয়োজন করে এরা। সত্যজিৎ রায় পরিচালিত ছায়াছবিতে ব্যবহৃত অলঙ্কারই ছিল এই প্রদর্শনীর মূল বিষয়। গ্যালারি গোল্ডে আয়োজিত এই প্রদর্শনীতে উপস্থিত ছিলেন অভিনেতা কুশল চক্রবর্তী, সিদ্ধার্থ চট্টোপাধ্যায়, সংস্থার এমডি ও সিইও শুভঙ্কর সেন, মার্কেটিঽ ও ডিজাইন ডিরেক্টর জয়িতা সেন প্রমুখ। 
আর চৌধুরী অ্যান্ড সন্স-এর অক্ষয় তৃতীয়া বরণ
• আধুনিক নকশা, হালকা ওজন ও নিত্য পরা গয়নার সারিতে আর চৌধুরীর নাম বিশেষ উল্লেখযোগ্য। অক্ষয় তৃতীয়ার মরশুমে ৩০ হাজার টাকার ঊর্ধ্বে কেনাকাটায় ক্যাশব্যাক অফার থাকছে। প্রতি ২ লক্ষ টাকার কেনাকাটায় ২২ ক্যারাটের সোনার লকেট পাবেন বিনামূল্যে। এছাড়া ৯১৬ হলোগ্রামের সোনার গয়নার মজুরিতে পাবেন ২৫ শতাংশ ছাড়। হীরের দামে মিলবে ১২ শতাংশ ছাড়। পুরনো গয়না বদলে নতুন কেনার সুযোগও মিলবে এখন। অফার চলবে ৭ মে পর্যন্ত। বৈশাখের এই মরশুমে রবিবারও দোকান খোলা থাকবে। 
বিনোদ বিহারী লালবাজার-এ বৈশাখী অফার
• বিনোদ বিহারী দত্ত লালবাজারও তাদের অক্ষয় তৃতীয়ার পসরায় রেখেছে হালকা ও ভারী ধরনের বিভিন্ন গয়না। নিত্য পরা থেকে শুরু করে বিবাহের মরশুমে পরার মতো নানা দামের গয়না এখানে পাবেন। অক্ষয় তৃতীয়ার কেনাকাটায় গয়নার মজুরিতে ২৫ শতাংশ ছাড় পাবেন। গ্রহরত্নে মিলবে ২০ শতাংশ ছাড়। এছাড়াও প্রতি কেনাকাটায় পাবেন আকর্ষণীয় উপহার। ৩ মে পর্যন্ত এই অফার চলবে। লালবাজার ও রাসবিহারী অ্যাভিনিউয়ের শোরুমে এই অফার প্রযোজ্য।

30th     April,   2022
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ