বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিকিকিনি
 

অঙ্গসাজে শাড়ি

প্রিয়গোপাল বিষয়ী: এখানে বিয়ের বেনারসির বিপুল সম্ভার পাবেন। দাম শুরু ৩০০০ টাকা থেকে। ৩০০০-৬০০০ টাকা রেঞ্জে নানা নকশা ও রঙে বেনারসি পাবেন। এর পরের রেঞ্জ ৮০০০ টাকার মধ্যে। এই রেঞ্জের বেনারসিগুলো খুব উজ্জ্বল রঙের। এর পরের রেঞ্জ ৯০০০-১২০০০ টাকার। বেনারস থেকে আনা খাঁটি বেনারসি মিলবে এই রেঞ্জেই। কাতানের খাঁটি বেনারসি পাবেন ১৪,০০০ টাকার মধ্যে। বিয়ের মূল অনুষ্ঠান ছাড়াও আইবুড়ো ভাত, গায়ে হলুদ, বউভাতে পরার জন্য ফ্যান্সি শাড়িও পাবেন এখানে। দাম পড়বে ২৫০০-৪০০০ টাকা। বিয়ের শাড়ি উপলক্ষে মিলবে ব্রোকেড কাঞ্জিভরম। দাম পড়বে ৪২০০-৪৫০০ টাকার মধ্যে। ৫০০-১০০০ টাকা রেঞ্জের মধ্যে নানারকম ফ্যান্সি শাড়ি মিলবে এখানে।
আরএমসিএ বসাক: বিয়েবাড়ির শাড়ি বা বিয়ে উপলক্ষে কেনা শাড়ির মধ্যে কাঞ্জিভরমের সম্ভার এখানে তাক লাগার মতো। পিওর সিল্কের উপর কাঞ্জিভরম পাবেন ৭২০০ টাকায়। আবার পিওর ব্রোকেডের কাঞ্জিভরম সিল্ক পাবেন ১২,৩০০ টাকায়। বেনারসির মধ্যেও নানা ভ্যারাইটি পাবেন এখানে। খাঁটি কাতান বেনারসি পাবেন ৯৮০০ টাকায়। ১৭,০০০-২০,০০০ টাকার মধ্যে নানা ভ্যারাইটির বিয়ের বেনারসি পাবেন। 
আরএমজিসি বসাক: এখান থেকে বাছতে পারেন সিল্ক বোমকাই, ইক্কত, বালুচরী, গাদোয়াল, কাঞ্জিভরম ইত্যাদি। সিল্ক বোমকাইয়ের জন্য বাজেট রাখুন ৫০০০-৬০০০ টাকার মধ্যে। ইক্কত মিলবে ৭০০০-৮০০০ টাকায়। বালুচরীর মিলবে ৮৫০০-৯৫০০ টাকা রেঞ্জে। সিল্ক গাদোয়ালের দাম পড়বে ১০,২০০-১০,৫০০ টাকার মধ্যে। কাঞ্জিভরম মিলবে ৫০০০-৭০০০ টাকায়। এখানে বেনারসি মিলবে ৪৫০০ টাকা থেকে। ১২,০০০-১৭,০০০ টাকার রেঞ্জে নানা রকম নকশা ও রঙে ভারী কাজের বেনারসি পাবেন। 
শ্রীনিকেতন: বেনারসির সম্ভারে এই বিপণি অন্যতম সেরা। বেনারসি করাচি বুট্টা পছন্দ হলে, এখানে তা মিলবে ৬৫০০ টাকা রেঞ্জে। বেনারসি কাপড়ের উপর মিনাকারি নকশা পাবেন ১৩,৪০০ টাকা রেঞ্জে। শ্রীনিকেতনে পশমিনা বেনারসি বেনারসি পাবেন ১৭,৬০০ টাকার কাছাকাছি দামে। এছাড়া এখানে পাবেন লেহেঙ্গা বেনারসি, সফট কাতান ও সিলভার কুইন। ৭৬০০ -৮০০০ টাকা রেঞ্জে পাবেন লেহেঙ্গা বেনারসি। সফট কাতান মিলবে ৯৬১০ টাকা দামে। পছন্দ করতে পারেন সিলভার কুইন বেনারসি। দাম পড়বে ৩৬৫০ থেকে ৪০০০ টাকার মধ্যে। 

4th     December,   2021
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ