বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
বিকিকিনি
 

 টুকরো খবর

সুন্দর মুখের খোঁজে শারদ সুন্দরী-র মঞ্চ
সম্প্রতি ‘শারদ সুন্দরী ২০২১’-এর গ্র্যান্ড ফিনালে সম্পন্ন হল ক্যালকাটা বোটিং ক্লাবে। শ্যাম সুন্দর কোং জুয়েলার্স নিবেদিত ও খুকুমণি আলতা-সিঁদুরের সহ নিবেদনে অনুষ্ঠিত এই ফিনালের মঞ্চ ভরা ছিল আলো ও সৌন্দর্যের ঝলকে। উপস্থিত ছিলেন বিবি রাসেল ও শো স্টপার সোহিনী সরকার। এই প্রথম কোনও সৌন্দর্য প্রতিযোগিতার মঞ্চে উপস্থিত হলেন বিবি রাসেল। অনুষ্ঠানে অংশ নিয়ে তিনি বলেন, ‘একটা দীর্ঘ সময় পরে কলকাতায় ফিরে আসতে পেরে ও এই সুন্দর মুখগুলির সন্ধানে অংশ নিতে পেরে আমি আনন্দিত।’ ওঁর বিভাগে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুপার মডেল নয়নিকা চট্টোপাধ্যায়। এছাড়াও এই অনুষ্ঠানে হাজির ছিলেন শ্যাম সুন্দর কোং জুয়েলার্সের কর্ণধার রূপক সাহা ও অর্পিতা সাহা ও খুকুমণি আলতা-সিঁদুরের কর্ণধার অরিত্র রায় চৌধুরী। এ বছর তিন শারদ সুন্দরী হিসেবে নির্বাচিত হয়েছেন আয়শী মুখোপাধ্যায় (প্রথম), অনুগতা গুপ্ত সেন (দ্বিতীয়) ও প্রীতি সরকার (তৃতীয়)। এছাড়া এই প্রথমবার তিনজন সেরা ‘মিসেস শারদ সুন্দরী’-ও বেছে নিলেন বিচারকরা। তাঁরা হলেন আরাত্রিকা দুজারি (প্রথম), উজ্জয়িনী চক্রবর্তী (দ্বিতীয় ) ও সোনাক্ষী চৌধুরী (তৃতীয়)। শ্যাম সুন্দর কোং জুয়েলার্স এবং খুকুমণি— এই দুই জনপ্রিয় ব্র্যান্ডের  বিজ্ঞাপনী প্রচারে দেখা যাবে বিজয়ীদের। বিচারক হিসেবে উপস্থিত ছিলেন কমলেশ্বর মুখোপাধ্যায় (পরিচালক), চূর্ণী গঙ্গোপাধ্যায় (অভিনেত্রী), ঋদ্ধি সেন (অভিনেতা), সুদর্শন চক্রবর্তী (নৃত্যগুরু), বিবেক দাস (চিত্রগ্রাহক), অনিরুদ্ধ চাকলাদার (মেকআপ আর্টিস্ট) ও রণদীপ মৈত্র (ফিটনেস বিশেষজ্ঞ)।

গাড়িপ্রেমীদের জন্য বিএমডব্লু-র জয় ফেস্ট
ক্রেতা ও গ্রাহকদের কাছে সরাসরি পৌঁছে যেতে ‘জয় ফেস্ট’-এর আয়োজন করেছিল বিএমডব্লু। গত ২৭ ও ২৮ নভেম্বর রাজারহাটের অ্যাকোয়াটিকা ওয়াটার থিম পার্কে আয়োজন করা হয়েছিল জয় ফেস্ট। এদিন ব্র্যান্ডের একাধিক মডেল চালিয়ে দেখার সুযোগ দেওয়া হয়েছিল। ডিসপ্লেতে ছিল ভারতে সংস্থার দ্রুততম মডেল ‘এম৩৪০আই’। দাম (এক্স শোরুম প্রাইস) শুরু ৬৩ লক্ষ টাকা থেকে। সেভেন সিরিজের প্রিমিয়াম সেডানও ছিল প্রদর্শনীতে। যার দাম (এক্স শোরুম প্রাইস) শুরু ১ কোটি ৪০ লক্ষ টাকা থেকে। সংস্থার অন্যতম প্রতিনিধি সতচিত গায়কোয়াড় বলেন, ‘এক ছাদের তলায় বিএমডব্লু, মিনি ও বিএমডব্লু মোটরর‌্যাডের ব্র্যান্ডের একাধিক মডেল গ্রাহকদের সামনে তুলে ধরাই আমাদের উদ্দেশ্য। মোট ১৩টি শহরে যাব আমরা। গুরগাঁও, লখনউয়ের পর কলকাতায় এই জয় ফেস্ট করা হল।’
আসলে করোনা আতঙ্ক কাটিয়ে ছন্দে ফিরতে শুরু করেছে মানুষ। ওয়ার্ক ফ্রম হোমের পরিবর্তে অধিকাংশ অফিসেই এখন সশরীর হাজিরা চালু। কিন্তু বাস-ট্রেনের মতো গণপরিবহণে দূরত্ববিধি বজায় রাখা অসম্ভব। তাই নিজস্ব গাড়ির দিকে ঝুঁকতে শুরু করেছেন অনেকেই। ফলে চাঙ্গা হয়েছে ছোট ও মাঝারি গাড়ির বাজার। বড় বড় ব্র্যান্ডের গাড়ির বেলায় গল্পটা আবার একটু আলাদা। শৌখিন মানুষজন বা যাঁদের গাড়ির নেশা আছে তাঁরা প্রায়ই নতুন মডেলের গাড়ির সুলুকসন্ধান রাখেন। অনেকে পুরনো মডেল বদলে ফেলেন পছন্দের গাড়ি বাজারজাত হলেই।  করোনা সেই বাজারেও কোপ মেরেছিল। সম্প্রতি আবারও পুরনো অভ্যাস ঝালিয়ে নিচ্ছেন অনেকেই। তাঁদের কথা ভেবেই এই জয় ফেস্টের আয়োজন করেছিল এই সংস্থা।
পায়ে পায়ে তিন, 

ইমামি আর্টের জন্মদিন
তিন বছরে পা দিল কলকাতা সেন্টার ফর ক্রিয়েটিভিটি অ্যান্ড ইমামি আর্ট। সম্প্রতি এই গ্যালারি তাদের তিন বছরের জন্মদিন পালন করল খুব ধুমধাম করে। ২০১৮ সালে দশরথ প্যাটেলের সার্ভে শো দিয়ে যাত্রা শুরু করেছিল ইমামি আর্ট। সারাবছরই নানা শিল্পীর কাজ ঠাঁই পায় এখানে। ছবিপ্রেমীদের ঘন ঘন যাতায়াত এই গ্যালারিকে শহরের অন্যতম শিল্পমহল হিসেবে খ্যাতি এনে দিয়েছে। সম্প্রতি ইতালির আর্টিসসিমা ইন্টারন্যাশনাল আর্ট ফেয়ারে অংশ নিয়েছে ইমামি আর্ট। তিন বছর পূর্তির আগেই আন্তর্জাতিক মহলে এই অংশগ্রহণ ইমামি আর্টকে দেশের বাইরেও পরিচিত করে তুলছে।

গুড ভাইভস ব্র্যান্ডের মুখ ইয়ামি গৌতম
বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতমকে নিজেদের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে ঘোষণা করল পার্পল গ্রুপের হেলথ ও স্কিনকেয়ার ব্র্যান্ড ‘গুড ভাইভস’। ব্র্যান্ডের প্রচারাভিযানে অংশ নেবেন তিনি।  গুড ভাইভসের বিশেষ রোজহিপ রেঞ্জের সম্ভার এই প্রচারাভিযানে তুলে ধরা হবে। ব্র্যান্ড ক্যাম্পেনের নাম দেওয়া হয়েছে #গ্লোকামিসিংপিস। এই রেঞ্জে পাবেন ফেস ওয়াশ, ফেস সিরাম, ফেস মাস্ক, শ্যাম্পু, শাওয়ার জেল, এবং ফেসিয়াল অয়েল। আর এই সবকিছুই প্রকৃতির গুণাগুণ সমৃদ্ধ।  প্রচারাভিযানটিতে দেখানো হয়েছে যে গুড ভাইভসের প্রোডাক্ট ব্যবহার করলে আপনার ত্বক কখনওই অনুজ্জ্বল হবে না। গুড ভাইভসের প্রথম ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসাবে ইয়ামি গৌতম বলেন, ‘আমি মনে করি সবসময় সেই স্বাভাবিক সৌন্দর্য  বজায় রাখা উচিত, যা আপনার পক্ষে সুবিধাজনক। তাই প্রাকৃতির উপাদানে তৈরি জিনিস বাজারজাত করে যারা, তেমন একটি ব্র্যান্ডের সঙ্গে কাজ করতে পেরে আমার খুবই ভালো লাগছে।’ ইয়ামি গৌতমের হাত ধরে এই ব্র্যান্ড আরও জনপ্রিয় হয়ে উঠবে বলে আশা সংস্থার।

4th     December,   2021
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ