বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
অন্দরমহল
 

রেস্তোরাঁর খবর

স্টিম ইন মাগস-এ বউমাষষ্ঠী 
দক্ষিণ কলকাতার স্টিম ইন মাগস রেস্তরাঁয় এবারে জামাইষষ্ঠী ও বউমাষষ্ঠী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  নীল ভট্টাচার্য এবং তৃণা সাহা। স্বাস্থ্যসচেতন খাদ্যরসিকদের কথা মাথায় রেখে এবারে জামাইষষ্ঠী ও বউমাষষ্ঠীতে কন্টিনেন্টাল খাবার পরিবেশন করছে স্টিম ইন মাগ। পাবেন স্টিম ইন মাগ স্পেশাল পিৎজা, ফিশ ফিঙ্গার, ফিশ অ্যান্ড চিপস, বেকন র‌্যাপড প্রন, গ্রিলড চিকেন ইন মাস্টার্ড স্যস, গ্রিলড চিকেন পেরি পেরি ইত্যাদি।

চাওম্যানে জামাইষষ্ঠী
এবার জামাইষষ্ঠী উপলক্ষে চাওম্যানে পাবেন নতুনত্বে ভরা মেনু। তার মধ্যে রয়েছে চিংড়ি, ক্র্যাব ক্ল’জ, শ্রিম্প, চিকেন, ল্যাম্ব ইত্যাদি। মাছ যদি ভালোবাসেন তাহলে চেখে দেখতে পারেন ভেটকির নানা পদ। চাওম্যান অ্যাপ থেকে অর্ডার করলে বিলের উপর ২৫০ টাকা ছাড় পাবেন। সুইগি ও জোম্যাটোতেও বিশেষ ছাড় থাকবে।

বলরাম মল্লিকে জামাই স্পেশাল মিষ্টি
বলরাম মল্লিক ও রাধারমণ মল্লিকে পাবেন ‘জামাই প্ল্যাটার’। তাতে থাকবে জামাইষষ্ঠী সন্দেশ, ওয়াটারমেলন সন্দেশ, কালাকাঁদ, আম্রপালী, কেসর মালাই বরফি, ম্যাঙ্গো জিলাটো সন্দেশ, লিচুর পায়েস, কাঁঠাল সন্দেশ ইত্যাদি। আরও পাবেন ‘মা প্ল্যাটার’। তার মধ্যে থাকবে মা সন্দেশ, রোজ ক্রিম সন্দেশ, সরের রোল, ম্যাঙ্গো দই, সাদা জলভরা, কাজু আঞ্জির বোট, ম্যাঙ্গো রসগোল্লা ইত্যাদি। মিষ্টির প্ল্যাটারের দাম মোটামুটি ৪২৫ টাকা।

হ্যাংলাথেরিয়ামে জামাই বরণ
জামাইষষ্ঠী উদ্‌যাপন করুন হ্যাংলাথেরিয়াম রেস্তরাঁয়। ২৫ মে দুপুর থেকে রাত পর্যন্ত মেনুতে পাবেন ঘোল, চিকেন পকোড়া, বাসন্তী পোলাও, আলুর দম,  বোনলেস মাছ, কষা মাংস, আমের চাটনি, পাঁপড়, মিষ্টি ইত্যাদি। এছাড়াও রয়েছে ফিশ টিক্কা কাবাব, মাটন বিরিয়ানি, চিকেন পাসিন্দা ইত্যাদি। খরচ মোটমুটি ৩৭৫ টাকা থেকে ৪০০ টাকা, কর অতিরিক্ত।

ইলিশ ট্রুলি বং-এ জামাইষষ্ঠী
পার্ক স্ট্রিটের ইলিশ ট্রুলি বং রেস্তরাঁয় জামাইষষ্ঠী স্পেশাল মেনু চলবে ২৫ থেকে ২৮ মে। মেনুতে পাবেন ভেটকি ফ্রাই, লুচি, বেগুন ভাজা, মুড়িঘণ্ট, চিংড়ি মালাইকারি, ইলিশ পাতুরি, বাসন্তী পোলাও, মাটন বা চিকেন কষা, আমের চাটনি, পাপড়, পায়েস, রসগোল্লা, মরশুমি ফল ইত্যাদি। জনপ্রতি খরচ মোটামুটি ১৪০০ টাকা।

আর্দেন তড়কা ধাবার বিশেষ থািল
জামাইষষ্ঠী উপলক্ষে আর্দেন তড়কা ধাবায় পাবেন বিশেষ থালি। তাতে থাকবে গন্ধরাজ ঘোল, আলুভাজা, ঝিঙে আলু পোস্ত, সোনা মুগের ডাল, এঁচোড় চিংড়ি, সর্ষে পাবদা, কষা মাংস, চাটনি, পাঁপড়, পায়েস, রসগোল্লা ইত্যাদি। দাম ৬৯৯ টাকা।

চিজর্টাডের গ্রীষ্মকালীন ডেজার্ট 
আজ, শনিবার, ২০ মে, বিকেল ৩টে থেকে ৫ টা পর্যন্ত চিজটার্ডে চলবে বিশেষ ডেজার্ট ওয়ার্কশপ। ডিম ছাড়া কেক বেক করার প্রণালী সহ আরও অনেক কিছুই শেখানো হবে এই কর্মশালায়। নানারকম ডেজার্ট বানানোর অভিজ্ঞতা সঞ্চয় করতে যোগ দিন ডেজার্ট মাস্টারক্লাসে। 
শেরী ঘোষ

20th     May,   2023
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ