বর্তমান পত্রিকা : Bartaman Patrika | West Bengal's frontliner Newspaper | Latest Bengali News, এই মুহূর্তে বাংলা খবর
অন্দরমহল
 

মাদার’স ডে স্পেশাল

আগামী কাল মাদার’স ডে। কলকাতার বিভিন্ন হোটেল ও রেস্তরাঁ সেজে উঠেছে নতুন অফার ও মেনু নিয়ে। খবরে শেরী ঘোষ।

জে ডব্লু ম্যারিয়ট
জে ডব্লু ম্যারিয়টে মাতৃ দিবসের নতুন মেনুতে পাবেন পাস্তা, রিসোতো, চাট কাউন্টার এবং একটি স্যালাড বার। থাকছে,  চার গ্রিলড ক্যালামারি, গন্ধরাজ মাহি টিক্কা,  হায়দ্রাবাদি বিরিয়ানি। এছাড়া এই বছর রয়েছে সেভেন আওয়ার স্লো রোস্টেড পর্ক লেগ। শুধুমাত্র মায়ের বিলের উপর থাকছে ৫০% ছাড়।

ওয়েস্টিন
ওয়েস্টিন হোটেলে পাবেন নতুন মেনু সম্ভার।  মায়ের সম্মানে ব্রাঞ্চ মেনুতে থাকবে কষা মাংস, মুর্গ বিরিয়ানি, গোস্ত কা সলান, ছানার কোপ্তা ইত্যাদি। ডেজার্টে পাবেন বেকড সন্দেশ, মিষ্টি দই, লাড্ডু, রেড ভেলভেট কেক ইত্যাদি।

ইউয়াচা 
ইউয়াচায় মাতৃ দিবস উদ্‌যাপনের জন্য পাবেন স্পেশাল ব্রাঞ্চ। মেনুতে পাবেন, ডিম সাম, স্টার-ফ্রাই এবং ক্রিস্পি অ্যারোম্যাটিক ডাক, ক্রিস্পি প্রন শুং ফাং, স্পাইসি হরগাও ইত্যাদি।    

ফেয়ারফিল্ড বাই ম্যারিয়ট
ফেয়ারফিল্ড বাই ম্যারিয়ট হোটেলে একটি বিশেষ কাস্টমাইজড মাদার’স ডে সারপ্রাইজ ডেট অফার তৈরি করা হয়েছে। একটি বিশেষ টেবিল সেট আপ থাকবে, সঙ্গে একটি অনলাইন প্রতিযোগিতার ব্যবস্থা।  ভারতীয়, এশিয়ান এবং কন্টিনেন্টাল মেনু থেকে বেছে নিন, ক্যালিফোর্নিয়ান রোল, টেম্পুরা রোল, শাওয়ারমা, কোয়াসিডিলা, হায়দ্রাবাদি মুর্গ বিরিয়ানি, মাটন রেজালা, মখমলি কোপ্তা কারি ইত্যাদি। শেষ পাতে পাবেন দেশি ও বিদেশি হরেক স্বাদের মিষ্টি।

হোমলি জেস্ট
হোমলি জেস্টে সকাল ১০টা থেকে রাত ১০টা পর্যন্ত মেনুতে রয়েছে  ওরিয়েন্টাল বার, মেজে বার, ট্যাকো বার, ক্রস্টিনি বার, মেক্সিকান বার, বার্গার বার, স্যালাড বার, তন্দুরি বার এবং চিজ প্ল্যাটার। ১ থেকে ৭ মে-এর মধ্যে আপনি অর্ডার করলে মোট বিলের উপর ৮% ছাড় পাবেন একটি সুইট ট্রিট সহ। প্যাপরিকা গুরমে

মাদার’স ডে স্পেশাল ব্রেকফাস্ট প্ল্যাটার থাকবে সকাল ৯টা থেকে। তাতে পাবেন, টম্যাটো রিকোটা টার্ট, বিগল্‌স উইথ ক্রিম চিজ, জ্যাকেট পট্যাটো উইথ কর্ন অ্যান্ড চিজ ফিলিং, গোট চিজ ব্রকোলি, প্যানকেক উইথ নিউটেলা, আমন্ড এবং মেপল সিরাপ ইত্যাদি।  

প্রীতাঞ্জলি
মাতৃ দিবসের স্পেশাল ট্রিট প্রীতাঞ্জলির বাটারফিঙ্গার। ৮ মে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত এই রেস্তরাঁয় পাবেন চকোলেট দিয়ে তৈরি মম ইন আ মিলিয়ন, কুইন অব মমস-এর মতো বিভিন্ন কেক। সুগার বেরি হার্ট, কনফেতি ম্যাকারন, ফরচুন কুকিজ এবং নিউটেলা কেক জারের মতো উপহারগুলি অনুরোধ অনুযায়ী কাস্টমাইজ করা হবে। 
এডাব্বা
এডাব্বায় ৮ মে সকাল সাড়ে ১১টা থেকে রাত ১২টা অবধি  বিশেষ মেনুতে পাবেন ইয়েলো ডাল ফ্রাই কম্বো, রাজমা মশলা কম্বো, কাশ্মীরি আলুর দম কম্বো, বাটার চিকেন কম্বো, চিকেন বিরিয়ানি কম্বো, কড়াই পনির এবং ডাল ফ্রাই থালি, চিকেন কষা এবং ডাল ফ্রাই থালি, চিলি পনির থালি, চিলি চিকেন থালি।
ওয়ান এইট কমিউন 

এই রেস্তরাঁর মেনুতে থাকছে ব্যান্ডেল মোচার চপ, ব্যাম্বু কাজু টোফু, হারিসা চিকেন স্কিউয়ার, কাসুন্দি ফিশ টিক্কা, চিলি চিকেন বাও, প্রন টেম্পুরা, হার্ব ক্রাস্টেড ফিশ স্টেক, মাশরুম গুগলি, টর্টেলিনি আলফ্রেডো, মুম্বই ডাব্বা গোস্ত,  চিকেন মাখানি ইত্যাদি। বার্মা বার্মা

মাদার্স ডে-তে বার্মিজ খাবারের স্পেশাল ট্রিট দিতে চান মাকে? চলুন পার্ক স্ট্রিটের বার্মা বার্মা রেস্তরাঁয়। মেনুতে রয়েছে অ্যাসপারাগাস, টোফু এবং লং বিন স্যালাড, গ্রিলড জ্যাকফ্রুট স্যালাড, রোস্টেড পপি পট্যাটো, স্টিমড রাইস, ম্যান্ডালা কারি নুডলস, শিতাকে অ্যান্ড পকশয়, বার্মিজ র‌্যামেন ইত্যাদি।
পোলো ফ্লোটেল

মায়ের সঙ্গে বিশেষ সময় কাটাতে  পারেন পোলো ফ্লোটেলে। মেনুতে রয়েছে ওল্ড স্কুল প্রন ককটেল, কলকাতা কাঠি রোলস, মম’স ম্যাক অ্যান্ড চিজ, নাগা চিলি চিজ টোস্টস, কলকাতা বোট হাউস ফিশ ফ্রাই, মুর্গ টিক্কা অঙ্গারে, গিলাফি শিক কাবাব, চেংডু স্টাইল চিলি ফিশ, মধ্যপ্রাচ্যের মেজে মেডিটেরেনিয়ান, লেবানিজ চিকেন মেজে প্লেটার, গার্লিক বাটার ফ্রায়েড রাইস, মেঘালয়া চিলি গার্লিক নুডলস, মায়ানমার খাওসে, স্টার ফ্রায়েড চিকেন উইথ ক্যাসু নাটস, ক্যারামেলাইজড লিক অ্যান্ড চিলি অয়েস্টার গ্লেজ, মাটন কষা ইত্যাদি। 

7th     May,   2022
কলকাতা
 
রাজ্য
 
দেশ
 
বিদেশ
 
খেলা
 
বিনোদন
 
আজকের দিনে
 
রাশিফল ও প্রতিকার
ভাস্কর বন্দ্যোপাধ্যায়
এখনকার দর
দিন পঞ্জিকা
 
শরীর ও স্বাস্থ্য
 
বিশেষ নিবন্ধ
 
সিনেমা
 
প্রচ্ছদ নিবন্ধ